টিকটকার প্রিন্স মামুনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৮:০১ অপরাহ্ন, ৩রা জুন ২০২৪


টিকটকার প্রিন্স মামুনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি
ছবি: সংগৃহীত

টিকটকের আলোচিত-সমালোচিত নাম প্রিন্স মামুন। তার আসল নাম আব্দুল্লাহ আল মামুন হলেও প্রিন্স মামুন হিসেবেই পরিচিত। ফেসবুক ইউটিউবের সোশ্যাল মিডিয়ায় বিনোদনভিত্তিক কন্টেন্ট বানিয়ে আলোচনায় তিনি। এবার এই টিকটকারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।


সোমবার (৩ জুন) বিষয়টি প্রিন্স মামুন নিজে একটি গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতারি পরোয়ানা জারির বিষয়টির পাশাপাশি তার বিরুদ্ধে মামলার কথাও জানান মামুন। এ বিষয়ে প্রিন্স মামুন গণমাধ্যমকে জানান, পরোয়ানা জারির তথ্যটি সত্য। গত ডিসেম্বরে মাঝরাতে লায়লার সঙ্গে একটু ভুল বোঝাবুঝি হয়। সেখানে হাতাহাতির ঘটনাও ঘটেছিল। আমি আইনিভাবে এটি মোকাবিলা করব।


আরও পড়ুন: ওটিটিতে অভিষেক তাহসানের, সঙ্গী মিথিলা


মামুন আরও জানান, যিনি মামলা করেছেন তিনি বলেছিলেন মামলা তুলে নেবেন। তাই আমি হাজিরা দেইনি। মামলায় হাজিরা না দেয়ার কারণেই মূলত আমার বিরুদ্ধে এই পরোয়ানা জারি করা হয়েছে।


আরও পড়ুন: জুয়া কোম্পানি থেকে ১০ হাজার টাকা জিতলেন পরীমনি!


টিকটকের আলোচিত নাম প্রিন্স মামুন ও লায়লা। সামাজিক যোগাযোগ মাধ্যমেও তাদের নিয়ে চলতে থাকে তুমুল আলোচনা-সমালোচনা। বয়সের ব্যবধানের পরেও প্রেমের সম্পর্কের কারণেই তাদের ব্যক্তি জীবন নিয়ে উঠে এসেছে। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ফেসবুকে পোস্ট করে লায়লা জানিয়েছিলেন তার সঙ্গে মামুনের আর কোনো সম্পর্ক নেই। মামুনের বক্তব্যের প্রেক্ষিতে লায়লা একটি গণমাধ্যমকে বলেন, কোন মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে আমি সে ব্যাপারে কিছুই জানি না। এই ব্যাপারে আমার কোনো মন্তব্য নেই।


জেবি/আজুবা