জুয়া কোম্পানি থেকে ১০ হাজার টাকা জিতলেন পরীমনি!


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৭:৪৮ অপরাহ্ন, ২রা জুন ২০২৪


জুয়া কোম্পানি থেকে ১০ হাজার টাকা জিতলেন পরীমনি!
ছবি: সংগৃহীত

বাংলাদেশের সংবিধান ও আইনে জুয়া খেলা সম্পূর্ণ নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। জুয়ার কোনো বিজ্ঞাপন কিংবা প্রচারণায় জড়িত থাকাও এক ধরণের অপরাধ। তবে এসব তোয়াক্কা না করে জুয়া কোম্পানির বিজ্ঞাপন নিয়ে হাজির হয়েছেন ঢাকাই সিনোমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই একটি জুয়া কোম্পানির ওয়েবসাইটের প্রচারণা চালাচ্ছেন এই নায়িকা। 


রবিবার (২ জুন) নিজের ফেসবুক পেজে দেড় মিনিটের একটি বিজ্ঞাপন পোস্ট করেছেন অভিনেত্রী। এর আগে গত মার্চে শুভেচ্ছাদূত হিসেবে পরীমণির নাম ঘোষণা দেয় সেই প্রতিষ্ঠানটি। 


আরও পড়ুন: বাসায় ঢুকতে চাইলে তো আর না করতে পারি না: পরীমণি


বিজ্ঞাপনের ভিডিওতে দেখা যায়, প্রেক্ষাগৃহে বসে সিনেমা দেখছেন পরীমনি। এমন সময়ে তার মোবাইলে জুয়া কোম্পানি থেকে ১০ হাজার টাকা জেতার মেসেজ আসে। খুশিতে চিৎকার করে ওঠেন তিনি। ফ্ল্যাশব্যাকে দেখা যায়, বাংলাদেশ-ভারত ম্যাচে রোহিত শর্মার আউটে আনন্দ করছেন পরীমনি। এরপর তাকে বলতে শোনা যায়, ‘একটু (কোম্পানির নাম) আনন্দে মেতে উঠেছিলাম। তুমিও পারো আমার মতো টিম বানিয়ে ম্যাচ প্রেডিক্ট করে জিতে নিতে নানা উপহার। ওয়েবসাইটে চলে যাও আর পেয়ে যাও আরও তথ্য।’


আরও পড়ুন: কাকে নিমকহারাম বললেন পরীমনি


ভিডিওতে পরীমনি বিজ্ঞাপনে সেই জুয়ার ওয়েবসাইট ভিজিট করতে সবাইকে আমন্ত্রণ জানান। বিজ্ঞাপনে পুরো সময়ই জুয়া কোম্পানির প্রচার চালিয়েছেন তিনি। বিষয়টি জানতে তাকে ফোন দেওয়া হলেও সাংবাদিক পরিচয় পেয়েই ফোনটি কেটে দেন তিনি। 


এর আগেও নানা কারণে ব্যক্তিজীবনে বিতর্কিত হয়েছেন পরীমনি। কখনো বিয়ে, বিচ্ছেদ আবার কখনো মদ-কাণ্ডেও খবরের শিরোনাম হয়েছিলেন তিনি।


জেবি/আজুবা