পার্লার নিয়ে ডিপজলের প্রশ্ন, ভিডিও প্রকাশ নিপুণের


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৮:৩৮ অপরাহ্ন, ৬ই জুন ২০২৪


পার্লার নিয়ে ডিপজলের প্রশ্ন, ভিডিও প্রকাশ নিপুণের
ছবি: সংগৃহীত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে পাল্টাপাল্টি অভিযোগ যেন থামছেই না। শেষ পযর্ন্ত গড়িয়েছে আদালত পযর্ন্তও। চলতি বছর নির্বাচনে সাধারণ সম্পাদক পদে নিপুণ আক্তারকে ১৬ ভোটের ব্যাবধানে হারিয়ে জয়ী হয়েছিলেন মনোয়ার হোসেন ডিপজল। 


সে সময় নির্বাচনের ফলাফল ঘোষণার পর ডিপজলকে ফুলের মালা গলায় পড়িয়ে বরণ করে নেন নিপুণ। কিন্তু মাস না ঘুরতেই নির্বাচনে অনিয়মের অভিযোগ এনে আদালতে রিট দায়ের করেন এই অভিনেত্রী। 


নিপুণের সেই রিটের প্রেক্ষিতে সমিতির সাধারণ সম্পাদক পদটিতে ডিপজলের দায়িত্ব পালনে স্থগিতাদেশ দেন আদালত। যদিও পরে সেই নিষেধাজ্ঞার আদেশ স্থগিত করেন চেম্বার আদালত। পুনরায় শিল্পী সমিতির সম্পাদক পদ ফিরে পান ডিপজল। মূলত এরপরেই তাদের মধ্যে শুরু হয় পাল্টাপাল্টি নেতিবাচক মন্তব্য ও একে অপরের প্রতি নানান অভিযোগ।


আরও পড়ুন: প্রফেশনটা খুব লোভনীয়, বাসায় বসে টাকা আয় করা যায়: ফারিয়া শাহরিন


প্রথমে নিপুণ ডিপজলকে ‘অশিক্ষিত’ বলে মন্তব্য করেন। এর জবাবে নিপুণের পেছনে বড় শক্তি আছে বলে মন্তব্য করেন ডিপজল। তবে এখানেই থামেনি দুজনের তর্ক-বিতর্কের লড়াই।


সম্প্রতি দেশের একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে নিপুণকে নিয়ে আবারও মুখ খুলেছেন ডিপজল। অভিনেতা বলেন, নিপুণকে চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে এনে ভুল করেছিলাম আমি। এখন থেকে তাকে আমি চিনি না। শিল্পী সমিতির চেয়ারে টাকা-পয়সা বলে কিছু নেই। এটা একটা ইজ্জত। আমার নির্বাচন করার ইচ্ছে ছিল না। কিন্তু গতবার অনেক অনিয়ম দেখেছি। তাই এবার সাধারণ সম্পাদক পদে নির্বাচন করলাম।


আরও পড়ুন: ফের নতুন প্রেমে মজেছেন মাহিয়া মাহি


তিনি আরও জানান, নিপুণের মূল ব্যবসাটা কী? আমি যে সিনেমা করছি, এটাই কী আমার মূল্য ব্যবসা? না, এটা আমার মূল্য ব্যবসা না। শুনলাম, নিপুণ পার্লার দিয়েছেন। কী পার্লার এটা? সেই পার্লারে গিয়ে আপনারা দেখেন, সেটা কেমন পার্লার। সেখানে কী হয়।


ডিপজলের এমন মন্তব্যের পর সরব হয়েছেন নিপুণ। সোশ্যাল মিডিয়ায় থেকে পার্লারের একটি লাইভ ভিডিও শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘আইব্রো ও ওমব্রে!’ এতে স্পষ্ট ডিপজলের প্রশ্নের উত্তর দিতেই ভিডিওটি পোস্ট করেছেন তিনি বলে ধারণা করছেন অনেকেই।


জেবি/আজুবা