গাজীপুরে ওষুধের দোকানের ভেতর থেকে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:০৯ অপরাহ্ন, ৮ই জুন ২০২৪


গাজীপুরে ওষুধের দোকানের ভেতর থেকে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার
ছবি: প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরে স্বামীর নিজ ওষুধের দোকানের ভেতর থেকে রেহেনা আক্তার (২৭) নামেএক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। দোকানটি বাইরে থেকে তালাবদ্ধ ছিল। মরদেহের পাশেই পড়ে ছিল একটি বটি।  


শুক্রবার (৭ জুন) রাত ১১টার দিকে উপজেলার তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের আদিব ডাইং কারখানার পাশের মোস্তফা কামাল মার্কেটের একটি ওষুধের দোকান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।


আরও পড়ুন: প্রচন্ড গরমে কালীগঞ্জে বেড়েছে তালের শাঁসের চাহিদা  


নিহত গৃহবধূ রেহেনা আক্তার যশোর জেলার মো. কিবরিয়ার স্ত্রী। তার স্বামী কিবরিয়া (৪০)। তার বাড়িও যশোর জেলায় বলে জানিয়েছে পুলিশ। 


মার্কেটের মালিক মোস্তফা কামাল বলেন, শুক্রবার সারা দিন ফার্মেসি বন্ধ থাকায় অনেক মানুষ দোকান থেকে ওষুধ ও মোবাইল ফোনে রিচার্জ করতে এসে ফিরে যায়। এরপর পাশের মুদি দোকানি সোহেল আমাকে বিষয়টি জানায়। এরপর শাটারের নিচ দিয়ে দোকানের ভেতর দেখি, আলো জ্বালানো, একজন নারী পড়ে আছেন। সন্দেহ হলে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে তালা ভেঙে নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করে।’ 


আরও পড়ুন: শ্রীপুরে ট্রাক-পিকআপ ভ্যানের ধাক্কায় নিহত ২


মোস্তফা কামাল বলেন, ওই গৃহবধূর স্বামী ফার্মেসির ভেতর থাকতেন। এখানেই রান্নাবান্না করে খেতেন। তিন দিন যাবৎ স্ত্রী এখানে আসেন। তার বিষয়ে এর বেশি কিছু বলতে পারব না।’ 


এ ব্যাপারে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান বলেন, খবর পেয়ে নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের পাশ থেকে একটি ধারালো বটি উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, স্বামী স্ত্রীকে হত্যার পর মরদেহ ফেলে পালিয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।


এমএল/