শাকিবকে ‘বন্ধু’ দাবি করলেন পূজা চেরি


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৩:১৬ অপরাহ্ন, ৯ই জুন ২০২৪


শাকিবকে ‘বন্ধু’ দাবি করলেন পূজা চেরি
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার শীর্ষনায়ক শাকিব খান। শুক্রবার (৭ জুন) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত ‘ঢাকা ফ্যাশন ডে-২০২৪’ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিনি। সেখানে একঝাঁক নায়িকাদের সঙ্গে নিয়ে র‌্যাম্পে হেঁটেছেন, নাচ-গানেও মেতেছেন। এদিন শাকিবের সঙ্গে ছিলেন বিদ্যা সিনহা মিম, পূজা চেরি, পরীমনিসহ আরও অনেকে।



‘ঢাকা ফ্যাশন ডে-২০২৪’ অনুষ্ঠানে দীর্ঘদিন পর শাকিব খানের সঙ্গে দেখা হয়ে ভালো লেগেছে বলে জানিয়েছেন পূজা। কিন্তু শাকিব খানের সঙ্গে প্রেম, বিয়ে এ ধরণের কোনো গুঞ্জনকে মাথায়ই নেননি পূজা চেরি। তবে এ বিষয়ে শাকিব খান যেমন বিব্রত হয়েছিলেন, ভয় পেয়েছিলেন পূজা নিজেও। 


আরও পড়ুন: মঞ্চের আড়ালে শাকিব খানকে জাপটে ধরলেন পরী


অনুষ্ঠানে সংবাদমাধ্যমে দেওয়া এক বক্তব্যে পূজা বলেন, ‘আমরা যারা নায়ক-নায়িকা, সহশিল্পীদের মধ্যে সম্পর্কটা বন্ধুর মতো। শাকিব খানের সঙ্গে যেমন বন্ধুত্ব, তেমনি সিয়াম, রোশানসহ যাদের সঙ্গে কাজ করেছি, সবাই আমরা বন্ধুর মতো। আর একসঙ্গে কাজের ক্ষেত্রে সম্পর্কটা এমনই হয় নায়ক-নায়িকার।’


শাকিবের সঙ্গে দূরত্ব সৃষ্টির প্রসঙ্গে পূজা জানান, ‘সেই বন্ধুর সম্পর্কে সে সময় পরিকল্পনা করে মিথ্যা রং দিয়ে ছড়িয়ে দিয়েছিল একটি মহল। এর ফলে আমাদের বন্ধুর সম্পর্ক নষ্ট হয়েছিল। তা ছাড়া আমার বয়স কম, আগে কখনোই এ ধরনের সমস্যার মুখোমুখি হইনি আমি। পরে আমরা নিজেরাই পরস্পর থেকে দূরে সরে গিয়েছিলাম।’


আরও পড়ুন: জীবনে সফল হওয়ার মন্ত্র জানালেন পূজা চেরি


প্রসঙ্গত, ২০২২ সালে ‘গলুই’ ছবিতে শাকিব খানের সঙ্গে প্রথম জুটি বাঁধেন পূজা চেরি। তখন ছবিটি মুক্তির পরপরই গুঞ্জন ওঠে, শাকিব খানের সঙ্গে গোপন প্রেম করছেন পূজা চেরি। ঘটনা এখানেই শেষ নয়, একপর্যায়ে সেই গুঞ্জন পূজার ধর্ম পরিবর্তন করে বিয়ে পর্যন্ত গড়ায়। ঠিক তারপর পূজা চেরির আমেরিকার ভিসা পাওয়ার বিষয়টি সেই গুঞ্জনকে বেগবান করে। কারণ ঠিক ওই সময় আমেরিকায় অবস্থান করছিলেন শাকিব খানও।


এরপর থেকেই শাকিব খানের সঙ্গে দূরত্ব বাড়তে থাকে পূজার। ‘গলুই’ এর পর জুটি বেঁধে আরও যেসব ছবিতে কাজের কথা ছিল, সেগুলোও হয়ে যায় বন্ধ। শাকিব খানের ‘মায়া’ ছবিতেও নায়িকা পূজার নাম সরিয়ে দেওয়া হয়।


জেবি/আজুবা