জীবনে সফল হওয়ার মন্ত্র জানালেন পূজা চেরি


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৯:৩৯ অপরাহ্ন, ৪ঠা জুন ২০২৪


জীবনে সফল হওয়ার মন্ত্র জানালেন পূজা চেরি
পূজা চেরি | ছবি: ফেসবুক থেকে নেওয়া

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরি। খুব কম সময়েই দর্শকমহলে তৈরি করে নিয়েছে নিজের জায়গা। বক্স অফিসে উপহার দিয়েছেন বেশকয়েকটি সুপার হিট সিনেমা যা এমন অল্প বয়সে খুবই বিরল।


জীবনে সফল হতে হলে কতটা পথ পাড়ি দিতে হয় তা পূজা চেরি তা মর্মে মর্মে উপলদ্ধি করতে পারেন। কারণ ক্যারিয়ারের এই পর্যায়ে আসতে তার অনেক বন্ধুর পথ পাড়ি দিতে হয়েছে।


আরও পড়ুন: তবে কি ঈদে মুক্তি মিলছে না তুফানের?


মঙ্গলবার (৪ জুন) পূজা তার জীবনের উপলদ্ধির কথা জানিয়ে সামাজিক মাধ্যমে ইংরেজিতে একটি স্ট্যাটাস দিয়েছেন। পূজার ইংরেজিতে দেওয়া এ স্ট্যাটাসের অর্থ হচ্ছে, জীবনে চূড়ান্ত সাফল্য অর্জনের জন্য তিনটি উপায় আছে- প্রথম উপায়টি হচ্ছে ‘দয়ালু হওয়া’। দ্বিতীয় উপায়টি হচ্ছে- ‘দয়ালু হওয়া’। তৃতীয় উপায়টিও হচ্ছে- ‘দয়ালু হওয়া’।


পূজা ফেসবুকে এ স্ট্যাটাস দেওয়ার পর ভক্ত-অনুরাগীরা তার প্রশংসা করছেন। তার এ স্ট্যাটাসের সঙ্গে কয়েকটি নতুন ছবি প্রকাশ করেছেন। এতে তাকে বেশ আকর্ষণীয় দেখাচ্ছে।


আরও পড়ুন: যে কারণে শাকিবের ‘দরদ’ আটকা!


কয়েক মাস আগেই মা হারিয়েছেন পূজা। মা হারানোর ব্যথা এখনো ভুলতে পারেননি। এ মধ্যে তার অভিনীত সিনেমা ‘লিপস্টিক’। সেইভাবে সিনেমাটি দর্শকগ্রহণ করেনি। চিত্রনায়িকা পূজা চেরি ও আদর আজাদ ছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, বরদা মিঠুন, নাদের চৌধুরী, শিবলু মৃধা প্রমুখ।


জেবি/আজুবা