'ঢাকা ফ্যাশন ডে-২০২৪' অনুষ্ঠানে কেন এলেন না অপু বিশ্বাস?


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৩:৪৯ অপরাহ্ন, ১০ই জুন ২০২৪


'ঢাকা ফ্যাশন ডে-২০২৪' অনুষ্ঠানে কেন এলেন না অপু বিশ্বাস?
ছবি: সংগৃহীত

গত ৭ জুন রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত হয় ‘ঢাকা ফ্যাশন ডে-২০২৪’। সেখানে একঝাঁক নায়িকার  সঙ্গে র‍্যাম্পে হাঁটেন ঢালিউডের শীর্ষনায়ক শাকিব খান। তবে সেই প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত থাকলেও দেখা যায়নি চিত্রনায়িকা অপু বিশ্বাসকে।


এদিন র‌্যাম্পে শাকিবের সঙ্গে ‘তুফান’-এর আলোচিত গান ‘উরাধুরা’-তে  স্টেজ মাতাতে দেখা যায় বিদ্যা সিনহা মিম, পরীমণি, পূজা চেরি, সাবিলা নূর ও তানজিন তিশাকে। সঙ্গে ছিলেন অভিনেতা ইমনও। 


আরও পড়ুন: নিপুণকে জন্মদিনের উপহার দিলেন ডিপজল!


জানা গেছে, রিমার্ক হারল্যানের পরিচালকের দায়িত্বে রয়েছেন শাকিব খান। অন্যদিকে একই প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত অপু বিশ্বাস। শাকিবের আগে থেকেই প্রতিষ্ঠানটির সঙ্গে জড়িত রয়েছেন তিনি। গেল এক বছর ধরে রিমার্ক হারল্যানের স্টোর উদ্বোধন করে আসছেন অপু। অথচ তাদের বিশেষ এই আয়োজনে দেখা যায়নি এই নায়িকাকে। কিন্তু ‘ঢাকা ফ্যাশন ডে-২০২৪’ অনুষ্ঠানে অপু বিশ্বাস না আসায় প্রশ্ন জেগেছে নেটিজেনদের মনে।


আরও পড়ুন: মঞ্চের আড়ালে শাকিব খানকে জাপটে ধরলেন পরী


এদিকে নায়িকার না আসার কারণ হিসেবে জানা গেছে, শিডিউল জটিলতায় ছিলেন অপু বিশ্বাস। তাই সময় বের করতে না পারায় এই অনুষ্ঠানে দেখা মেলেনি তার। তাছাড়া গত কয়েকমাস ধরে বিভিন্ন অনুষ্ঠানের জন্য দেশের বাইরে যেতে হয়েছে তাকে। সম্প্রতি দেশে ফিরেছেন অপু বিশ্বাস। তবে ‘ঢাকা ফ্যাশন ডে-২০২৪’ অনুষ্ঠানের জন্য কোনোভাবেই শিডিউল মেলাতে পারেননি এই নায়িকা। তাই শাকিবের সঙ্গে র‌্যাম্প শোতে থাকতে পারেননি তিনি।


জেবি/আজুবা