বেঁচে থাকার শক্তি হারিয়েছেন মেহজাবীন!


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৮:৪৪ অপরাহ্ন, ১০ই জুন ২০২৪


বেঁচে থাকার শক্তি হারিয়েছেন মেহজাবীন!
ছবি: সংগৃহীত

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। ক্যারিয়ারের অসংখ্য নাটকের মাধ্যমে হৃদয় ছুঁয়েছেন তিনি। নাটকের পাশাপাশি ওয়েব সিরিজে অভিনয় করেও প্রশংসা কুড়িয়েছেন এ অভিনেত্রী।


সব সময় হাসিখুশি থাকতে পছন্দ করেন মেহজাবিন। তবে হঠাৎ সোশ্যাল মিডিয়ায় এমন এক পোস্ট করেছেন যা দেখে অনুরাগীরা রীতিমতো হকচকিয়ে গিয়েছেন। 


আরও পড়ুন: 'ঢাকা ফ্যাশন ডে-২০২৪' অনুষ্ঠানে কেন এলেন না অপু বিশ্বাস?


সোমবার (৬ জুন) সন্ধ্যায় তার ভেরিফায়েড ফেসবুকে পেজে এক পোস্ট করেছেন মেহজাবিন। যেখানে ক্যাপশনে লিখেছেন, ‘বেঁচে থাকার শক্তি নাই, মরে যাওয়ার সাহস নাই।’ এই পোস্টকে কেন্দ্র করে ভক্তদের মাঝে চলছে আলোচনা-সমালোচনা। অনেকেই আবার সান্ত্বনা দিচ্ছেন এ অভিনেত্রীকে। 


জাহিদ হাসান নামে একজন বলেন, ‘কি হইলো হঠাৎ মেহেজাবিন আপু, সবাই তো মনে করে আপনাদের কোনো দুঃখ নাই।’ মুহাইমিন আহসান নামে এক অনুরাগী লিখেছেন, আজ নয় কাল সব ঠিক হয়ে যাবে। সবাই জীবনে ভালো-খারাপ এর সঙ্গে যুদ্ধ করে বেঁচে থাকে।


মহন লাল নামে এক ভক্ত লিখেছেন, ‘সবকিছু ছেড়ে একটু নিজেকে ভালোবাসুন, নিজেকে সময় দিন। বাকি সবকিছু ছেড়ে ছুড়ে একটু পালিয়ে যান যেখানে আপনি হারিয়ে যেতে চান। আপনার সেই সুযোগ রয়েছে যা আমাদের নেই।’


আরও পড়ুন: নিপুণকে জন্মদিনের উপহার দিলেন ডিপজল!


তবে ভক্ত অনুরাগীরা ধারণা করছেন এটি নতুন কোনো ওয়েব ফিল্ম বা নাটকের নাম হতে পারে বা কোন বিজ্ঞাপন। তবে কী কারণে হঠাৎ এ ধরনের স্ট্যাটাস করেছেন তা নিয়ে মেহজাবিন স্পষ্ট করে কিছু বলেননি। 


প্রসঙ্গত, মেহজাবীন চৌধুরী ২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার থেকে বিজয়ী হয়ে মিডিয়া জগতে আসেন। বর্তমানে বিভিন্ন টিভি বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত অভিনয় করছেন তিনি। মোবাইল ফোন অপারেটর বাংলালিংকের একটি টিভি বিজ্ঞাপনে অভিনয়ের মাধ্যমে মেহজাবীন পরিচিতি অর্জন করেন। এটিএন বাংলায় প্রচারিত টেলিভিশন নাটক 'তুমি থাকো সিন্ধু পাড়ে'র মাধ্যমে তার ছোট পর্দায় আত্মপ্রকাশ ঘটে।


জেবি/আজুবা