মাহমুদউল্লাহর অবসর প্রসঙ্গে যা বললেন সাকিব


Janobani

ক্রীড়া ডেস্ক

প্রকাশ: ০৪:০২ অপরাহ্ন, ১৪ই জুন ২০২৪


মাহমুদউল্লাহর অবসর প্রসঙ্গে যা বললেন সাকিব
ছবি: সংগৃহীত

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে দুর্দান্ত ছন্দে আছেন মাহমুদউল্লাহ রিয়াদ। সবমিলিয়ে দারুণ সময় পার করছেন এই মিডল অর্ডার ব্যাটার। 


শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের প্রথম ম্যাচ জয়ের অন্যতম নায়ক ছিল মাহমুদউল্লাহ। ১৩ বলে ১৬ রানের অপরাজিত এক ইনিংস খেলেছিলেন তিনি। পরের ম্যাচে প্রোটিয়ার বিপক্ষে দল হারলেও নিজের সেরাটা দিয়েছেন মাহমুদউল্লাহ। তার ২৭ বলে ২০ রানের ইনিংসের কল্যাণে শেষ বল পর্যন্ত ম্যাচে ছিল টাইগাররা।


আরও পড়ুন: নেদারল্যান্ডসকে হারিয়ে সুপার এইটের পথে বাংলাদেশ


বৃহস্পতিবার নেদারল্যান্ডসের বিপক্ষেও ব্যাটে-বলে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন এই অলরাউন্ডার। ব্যাট হাতে ২১ বলে ২৫ রানের অসাধারণ এক ইনিংস খেলেছেন। পাশাপাশি বল হাতেও একটি উইকেট শিকার করেছেন রিয়াাদ। সবমিলিয়ে তিন ম্যাচেই অবদান ছিল তার।


তবে ফর্মে থাকলেও তার বয়স বিবেচনায় বলা যায় খুব শীঘ্রই ক্যারিয়ারের ইতি টানবেন তিনি। মি: সাইলেন্ট কিলার আর কত দিন খেলবেন লাল-সবুজের জার্সিতে তার উত্তর দিয়েছেন সাকিব আল হাসান।


আরও পড়ুন: অধিনায়ক দেখে এমন না যে প্রতিদিনই ভালো খেলতে হবে: শান্ত


দলের প্রতিনিধি হয়ে সংবাদ সম্মেলনে আসা সাকিবকে প্রশ্ন করা হয়েছিল, মাহমুদউল্লাহ আর কত দিন বাংলাদেশের হয়ে খেলবেন বলে আপনার মনে হয়? জবাবে সাকিব বলেছেন,  ‘যত দিন উনি ফিট থাকেন এবং দলের জন্য পারফর্ম করবেন। আমার বিশ্বাস, মাহমুদউল্লাহ আরও অনেক দিন খেলবেন। তিনি দলের অন্যতম ফিট খেলোয়াড়। খুব ভালো ব্যাটিং করছেন, বোলিংয়েও অবদান রাখছেন।’


জেবি/আজুবা