পাবনায় মাদক ব্যবসায়ী সম্রাটের নেতৃত্বে মিলনকে কুপিয়ে আহত


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:০৬ অপরাহ্ন, ১৪ই জুন ২০২৪


পাবনায় মাদক ব্যবসায়ী সম্রাটের নেতৃত্বে মিলনকে কুপিয়ে আহত
ছবি: প্রতিনিধি

পাবনায় মাদক ব্যবসায়ী সম্রাটের নেতৃত্বে পাবনা সদর উপজেলার মহেন্দ্রপুর কবিরপুর গ্রামের মাদকবিরোধী কমিটির মিলন নামের এক যুবককে কুপিয়ে আহত করে। 


১৪ জুন (শুক্রবার) সকাল ৯ টার সময় ঢাকা-পাবনা মহাসড়কের পাশে এ ঘটনা ঘটে। 


স্থানীয়রা জানান, মৃত আছর উদ্দিন এর ছেলে আব্দুর রহমান ও টিপু কুখ্যাত মাদক ব্যবসায়ী ছিলেন পুলিশ ও র‍্যাবের ক্রসফায়ারে দুজন নিহত হওয়ার পর থেকে কিছুদিন মাদক ব্যবসা বন্ধ থাকলেও নিহত টিপু ও রহমানের ছেলে শান্ত শেখ, মেরাজের ছেলে সম্রাট নাহিদ তৌফিক বেপরোয়া ভাবে মহেন্দ্রপুর এবং কবিরপুরে সহ বিভিন্ন এলাকায় প্রকাশ্যে মাদক ব্যবসা শুরু করলে মহেন্দ্রপুর গ্রামের উদ্যোগে এবং পুলিশের সহযোগিতায় মাদক বিরোধী কমিটি গঠিত হয়। 


আরও পড়ুন: ক্রেতাদের নজর কাড়ছে উচ্চশিক্ষিত সালমার ১৪ গরু


এই মাদক বিরোধী কমিটির সদস্যগণ বেশ কিছুদিন এলাকায় মানুষকে মাদকের বিষয় ও বাল্যবিবাহ নানা অপকর্মের বিশেষ স্বাধীনতা বৃদ্ধি এবং বিভিন্ন মিটিং ও আলোচনা সভা চালিয়ে আসছিল যাতে করে যুবসমাজ মাদকের দিকে না ঝোঁকে মাদক ব্যবসায়ীরা বিষয়টা বারবার বাধা সৃষ্টি করলেও এলাকার সচেতন মহল ও পুলিশের সহযোগিতায় মাদক বিরোধী সচেতনাতা মূলক কার্যক্রম চালু রেখেছিল মহেন্দ্রপুর মাদক বিরোধী কমিটি।

 

মাদক  মাদকবিরোধী কমিটির অন্যতম সদস্য মিলন বিভিন্ন সময় বিভিন্ন স্থানে মানুষকে মাদক না গ্রহণ করার জন্য পরামর্শ দিত এবং সক্রিয় ভূমিকা পালন করত।


ঘটনার প্রত্যক্ষদর্শী একজন জানান, মাদক ব্যবসায়ী তাদের নিজস্ব ক্যাডার বাহিনীর রাসেল হোসেন ওরফে টেবাই রনি, শেখ আলমগীর, হোসেন চাঁদু, সম্রাট নাহিদ, তৌফিকসহ দেশীয় ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে মাদক বিরোধী কমিটির সদস্য মিলন হোসেনকে কুপিয়ে জখম করে রাস্তার পাশে ফেলে রাখে।


আরও পড়ুন: আকবরিয়ার দই-মিষ্টি ও লাচ্ছার খ্যাতি দেশজুড়ে


স্থানীয়রা মিলনকে উদ্ধার করে চিকিৎসার জন্য পাবনা সদর হাসপাতালে ভর্তি করেন।


এবিষয়ে পাবনা সদর থানার অফিসার ইনচার্জ রওশন আলী বলেন, বিষয়টি শুনেছি ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছিলো।  আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে। আমরা লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।


এমএল/