বিয়ে করলেন নাদিয়া, বর কে?


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৪:১২ অপরাহ্ন, ২২শে জুন ২০২৪


বিয়ে করলেন নাদিয়া, বর কে?
ছবি: সংগৃহীত

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়া। সম্প্রতি বিয়ে করেছেন এই অভিনেত্রী। শুক্রবার (২১ জুন) রাতে সামাজিক মাধ্যমে বরের সঙ্গে স্থিরচিত্র পোস্ট করে বিয়ের খবরটি প্রকাশ্যে আনেন তিনি।


আরও পড়ুন: যে খুশিতে মিষ্টি বানিয়ে খাওয়ালেন পরীমনি


নাদিয়ার স্বামীর নাম সালমান আরাফাত। বর কনে উভয়েই পূর্ব পরিচিত। সালমান আরাফাতও বিনোদন অঙ্গনে কাজ করেন। নাটক ও বিজ্ঞানপচিত্রে নিয়মিত কাজ করেন তিনি। নাদিয়া বিয়ের পর তার ফেসবুক প্রোফাইল ও কভার ফটো বদলে ফেলেছেন। একটিতে দুই পরিবারের সবার সঙ্গে একটি স্থিরচিত্র শোভা পাচ্ছে, অন্যটিতে শুধু তারা স্বামী–স্ত্রী।


ফেসবুকে বরের সঙ্গে স্থিরচিত্র পোস্ট করে নাদিয়া লিখেছেন আলহামদুলিল্লাহ। একই স্থিরচিত্র পোস্ট করে আরাফাতও একই কথা লিখেছেন। দুজনেরই পোস্ট করা স্থিরচিত্রে বিনোদন অঙ্গনের সহকর্মী–শুভাকাঙ্ক্ষী ছাড়াও ভক্তরা শুভকামনা জানিয়েছেন।


আরও পড়ুন: শিমুল-জীবন কেউ বয়কট করার মতো কাজ করেনি: অমি


দেড় দশক ধরে বিনোদন অঙ্গনে কাজ করছেন সালহা খানম নাদিয়া। নাদিয়ার মতে, এ সময়ে সমানতালে কাজ করেছেন। নাটকে কাজের পাশাপাশি মিউজিক ভিডিওতেও কাজ করেছেন তিনি। সিনেমা এবং ওয়েব ফিল্মেও অভিনয় করেছেন তিনি। ‘ড্রেসিং টেবিল’, ‘আইসক্রিম’ ও ‘রেডরাম’-এ দেখা গেছে তাকে। এ ছাড়া কলকাতায় কাজ করেছেন ‘সুনেত্রা সুন্দরম’ নামের একটি সিনেমা। 


জেবি/আজুবা