সিরাজগঞ্জে বালুবাহী ট্রাকের চাকায় বৃদ্ধের মৃত্যু


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:৫২ পূর্বাহ্ন, ২৩শে জুন ২০২৪


সিরাজগঞ্জে বালুবাহী ট্রাকের চাকায় বৃদ্ধের মৃত্যু
ছবি: জনবাণী

সিরাজগঞ্জ সদর উপজেলা শিয়ালকোল বালুবাহী ট্রাক চাপায় অজ্ঞাত এক পথচারীর মৃত্যু হয়েছে। স্থানীয় লোকজনসহ থানা পুলিশ ট্রাকটিকে আটক করেছে।  


রবিবার (২৩জুন) সকাল ১১ টার দিকে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতালের ১ম গেটের সামনে রাস্তা পারাপারের সময় এই দুর্ঘটনা ঘটে।


আরও পড়ুন: সিরাজগঞ্জে কবির বিন আনোয়ার এর জন্মদিন পালিত


স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, বৃদ্ধ এই ব্যক্তি রাস্তা পারাপারের সময় সিরাজগঞ্জ সদর থেকে আসা একটি বালুবাহী ট্রাক পথচারীকে চাপা দেয়। এসময় পথচারীর মথাসহ দেহের অনেক অংশ থেতলিয়ে যায়। পরে স্থানীয় এলাকার লোকজন ধাওয়া করে শিলন্দা লাভলু-বাবলু টেক-ট্রেইল মিলের সামনে থেকে ভাই ভাই এন্টার প্রাইজ গাড়িটিকে আটক করে। গাড়িটির নম্বর সিরাজগঞ্জ -ড-১১-০৪১৭। এসময় গাড়িতে থাকা ড্রাইভার ও অন্যান্যরা পালিয়ে যায়।


স্থানীয়রা আরও জানান, মেডিকেলের সামনে আগত সেবা নিতে রোগী ও স্বজনেরা প্রতিনিয়ত দূর্ঘটনায় শিকার হয়। কিছুদিন আগে স্থানীয় প্রশাসন আশে পাশের ভ্রাম্যমান দোকান উচ্ছেদ করলেও আবারো তারা বহাল তবিয়তে ঠাঁই পেয়েছে। দোকানের ভিড়ে মেডিকেলের গেটের পূর্ব ও পশ্চিম পাশ থেকে কোন গাড়ী দেখতে না পাওয়ায় পথচারীসহ যান পারাপারে প্রতিদিন ঘটছে দূর্ঘটনা। এদিকে অবৈধ দোকানপাট উচ্ছেদ করনে মেডিকেল প্রশাসন ও স্থানীয় প্রশাসনের জোড়ালোভাবে হস্তক্ষেপ কামনা করেছেন স্থানীয়রা। 


আরও পড়ুন: বোনের বৌভাতে গিয়ে একে একে প্রাণ গেল ৩ ভাইয়ের


সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সিরাজুল ইসলাম বলেন, লাশের পরিচয় এখনো পাওয়া যায়নি। তবে লাশ উদ্ধার ও গাড়িটি আটক করা হয়েছে। 


উল্লেখ্য, নিহত অজ্ঞাত বৃদ্ধার পকেটে থাকা একটি প্রেসক্রিপশন পাওয়া যায় মো. আলাউদ্দিন (৭২)।


জেবি/এজে