ছেলে পূণ্যকে নিয়ে সবুজের রাজ্যে পরীমনি


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৮:১৮ অপরাহ্ন, ২৭শে জুন ২০২৪


ছেলে পূণ্যকে নিয়ে সবুজের রাজ্যে পরীমনি
পরীমনি ও তার ছেলে পূণ্য | ছবি: ফেসবুক থেকে নেওয়া

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। ঢালিউড চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পর ছেলে পূণ্য ও দত্তক নেওয়া কন্যা প্রিয়মকে সঙ্গে নিয়েই কাটে তার সংসার। মাঝে মাঝে সময় পেলে সন্তানদের নিয়ে শহরের কোলাহল ছেড়ে পাড়ি দেন বিভিন্ন এলাকায়। গেলো ঈদেও ছেলে পূণ্যকে নিয়ে বরিশালে পরিবারের সাথে সময় কাটিয়ে এসেছেন এই নায়িকা। এদিকে পরীর হাতে মেহেদির দাগ পুরোপুরি ওঠেনি এখনও। এরই মধ্যে ছেলেকে নিয়ে আবারও বরিশাল পাড়ি দিয়েছেন তিনি।  


বৃহস্পতিবার (২৭ জুন) সকালে সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি পোস্ট করেন পরীমনি। দেখা যায়, ছেলে পূণ্য ও হাতে একটি ক্যামেরা নিয়েই সবুজের রাজ্যে ডুব দিয়েছেন এই তারকা। চারিদিকে দেখা যাচ্ছে শুধু গাছপালা ও গুল্ম। রৌদ্রোজ্জ্বল আবহাওয়ায়, সবুজের বেড়ায় নীল আকাশের নিচে ছেলে পূণ্যকে নিয়ে পরীমনির আনন্দ উচ্ছ্বাস ছিলো যেন দেখার মতো। আর এতে সোশ্যাল মাধ্যমে পরীর অনুরাগীরাও অনেক মুগ্ধ। একে একে শখ-আহলাদের আদুরে ছেলেকে নিয়ে অভিনেত্রীকে ক্যামেরাবন্দি হতে দেখে শুভাকাঙ্ক্ষীরা ছড়িয়ে দেন ভালোবাসায়।


আরও পড়ুন: সাকলায়েনকে নিয়ে মুখ খুললেন পরীমনি


ছবিতে দেখা যায়, এ সময় পরীর পরনে ক্রিম রঙয়ের টি শার্ট ও সবুজ ট্রাউজার। ছেলে পূণ্যর গায়ে নীল শার্ট। ছেলেকে কাঁধে তুলে আঁকড়ে ধরে আছেন তিনি। সবুজ প্রকৃতিকে উপভোগ করার এক মুহূর্তে মিষ্টি হাসি দেখিয়ে ক্যামেরায় পোজ দেয় পরীমনি ও পূণ্য। মা-ছেলের এমন অসাধারণ হাসি দেখে রীতিমতো হৃদয় ছুঁয়ে যায় ভক্ত-।


সম্প্রতি শোবিজ অঙ্গনের বাইরে সম্প্রতি ফের আলোচনায় এসেছেন তিনি। কারণ, তার সঙ্গে সম্পর্কে জড়িয়ে চাকরি হারাতে বসেছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) গুলশান বিভাগের সাবেক অতিরিক্ত উপকমিশনার (এডিসি) গোলাম সাকলায়েন সজিব। এমন খবরের পর সাকলায়েনের সাথে তার সম্পর্ক স্পষ্ট না করলেও ওই পুলিশ কর্মকর্তার পাশে দাঁড়িয়েছেন এই চিত্রনায়িকা। এর পর থেকেই পরীমনি-সাকলায়েন ইস্যু নিয়ে সরগরম নেট দুনিয়া।


আরও পড়ুন: ‘বাই বাই রাসেলস ভাইপার, ওয়েলকাম পরীমনি’


এরই মধ্যে বুধবার (২৬ জুন) সকালে ছেলে পূণ্যকে নিয়ে নিজ শহর বরিশালের পথে উড়াল দেন এই অভিনেত্রী। বরিশাল বিমানবন্দর থেকে পূণ্যকে কোলে নিয়ে ছবি তুলে তা পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। যদিও পরীমনির এই বরিশাল সফরে সমসাময়িক ইস্যুর কোনো প্রভাব পড়তে দেখা যায়নি।


এমএল/