পরকীয়ার জেরে বিধবা নারীর ট্রেনের নিচে ঝাপ


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:৫৭ অপরাহ্ন, ১০ই জুলাই ২০২৪


পরকীয়ার জেরে বিধবা নারীর ট্রেনের নিচে ঝাপ
ছবি: প্রতিনিধি

কুষ্টিয়ার কুমারখালীতে পরকীয়ার ঘটনায় সন্তান ও প্রতিবেশীদের কাছে লাঞ্ছিত হয়ে ট্রেনে কেটে আত্মহত্যা করেছেন বিধবা এক নারী। 


বুধবার (১০ জুলাই) দুপুরে জিজাবাগান সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। পরকিয়ায় আসক্ত বিধবা এই নারীর স্বামী কয়েকমাস  আগে মারা যান বলে জানা যায়।


আরও পড়ুন: কুষ্টিয়ায় পদ্মা নদীতে তীব্র ভাঙন, ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন এমপি


নিহত হয়েছেন পৌরসভার বাটিকামারা জিজাবাগান এলাকার মৃত সনজিৎ দাসের স্ত্রী ভারতী রানী (৪৫)। নিহতের স্বজনেরা জানান, প্রায় এক বছর যাবত একই এলাকার মন্ডল হোসেনের ছেলে নয়ন হোসেনের সাথে ভারতীয় রাণীর পরকিয়া ছিলো।এ নিয়ে বেশ কয়েকবার এলাকায় সালিশী বৈঠক বসে।


মঙ্গলবার (৯ জুলাই) রাত আনুমানিক ১১ টার দিকে ভারতির ছোট ছেলে তপু দাস বাড়িতে ফিরে নয়ন ও তার মাকে আপত্তিকর অবস্থায় দেখতে পান। এসময় নয়নকে ধরার চেষ্টা করলে সে পালিয়ে যায়। পরবর্তীতে পরিবারের লোকজন ও এলাকাবাসী ভারতী রানীকে শারীরিক ও মানসিকভাবে লাঞ্ছিত করেন। এবং বুধবার দুপুরে সকলের অগোচরে ট্রেনের সামনে ঝাঁপিয়ে পড়ে আত্মহত্যা করেন। এ ব্যাপারে নয়নের বিচার দাবীতে কুমারখালী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন বলে জানান তারা। 


আরও পড়ুন: কুমারখালীতে ককটেল উদ্ধার


তারা আরো জানান, নিহত ভারতীর স্বামী মৃত সনজিৎ দাসকে কয়েক মাস আগে পরকিয়া প্রেমিক নয়ন পরিকল্পিতভাবে হত্যা করেছে। তারা নয়নের বিচার দাবী করেন।


কুমারখালীর থানার ওসি মো. আকিবুল ইসলাম জানান, মরদেহ রেলওয়ে পুলিশের নিকট হসতান্তর করা হয়েছে তারা প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন। অভিযোগের ভিত্তিতে খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। 


এমএল/