অবশেষে তমা মির্জাকে বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন রাফি


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৯:২৫ অপরাহ্ন, ১১ই জুলাই ২০২৪


অবশেষে তমা মির্জাকে বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন রাফি
ছবি: সংগৃহীত

ঢালিউড চলচ্চিত্রের বর্তমান সময়ের আলোচিত নির্মাতা রায়হান রাফি। ইতোমাধ্যে তার পরিচালনায় প্রতিটি চলচ্চিত্রে হিটের তকমা লেগেছে। তার পরিচালনায় সবর্শেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা “তুফান”। দুই বাংলাসহ কয়েকটি দেশে মুক্তি পেয়েছে এটি।


এদিকে, গুঞ্জন আছে, ব্যক্তিগত জীবনে চিত্রনায়িকা তমা মির্জার সাথে প্রেমের সম্পর্কে রয়েছেন নির্মাতা রায়হান রাফি। প্রায় সময়েই তাদের নানা পোস্ট, ছবি দেখে অনেকেই নানা প্রশ্ন তোলেন তাদের সম্পর্ক নিয়ে। এছাড়া গুঞ্জন রয়েছে তারা বিয়েও করেছেন। যদিও এ সম্পর্কের কথা কখনও স্বীকার করেননি এই যুগল। তারপরও শোনা যাচ্ছে, এ বছরে বিয়ে করবেন তারা। কিন্তু সত্যিটা কী?


আরও পড়ুন: ভিআইপি গ্যালারিতে বসে আর্জেন্টিনার জয় দেখলেন জায়েদ


‘তুফান’ সিনেমার আলোচনা-সমালোচনা নিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমের সাথে কথা বলেছেন রায়হান রাফি। এ আলাপচারিতার এক পর্যায়ে উঠে আসে তমা-রাফির প্রেম-বিয়ের প্রসঙ্গ। তার কাছে জানতে চাওয়া হয়, আপনি নাকি অভিনেত্রী তমা মির্জাকে চলতি বছরে বিয়ে করছেন? এ প্রশ্নের উত্তরে রায়হান রাফি বলেন, “এখনো এরকম কোনো পরিকল্পনা নেই। আরও কয়েকটা হিট সিনেমা পরিচালনা করি। তারপর বিয়ে নিয়ে ভাবা যাবে।”


আরও পড়ুন: আমি কখনোই বিসিএস পরীক্ষায় বসিনি: তাহসান


গেল কয়েক বছর ধরে প্রেমের গুঞ্জন চলছে পরিচালক রায়হান রাফি ও চিত্রনায়িকা তমা মির্জার। এই গুঞ্জন নিয়ে কেউই সরাসরি মুখ না খুললেও কেউ বলছেন “উই আর জাস্ট ফ্রেন্ড”—এর চেয়ে একটু বেশি, অন্যজন বলছেন, “একই বয়সের হওয়ায় বন্ধুত্ব জমে উঠেছে।”


রায়হান রাফির নির্মিত প্রথমবার তমা মির্জা অভিনয় করেন “খাঁচার ভেতর অচিন পাখি” ওয়েব ফিল্ম। পরে আবার তাদের দেখা যায়, ‘৭ নম্বর ফ্লোর’, ‘সুড়ঙ্গ’ সিনেমায়।


জেবি/এসবি