দীর্ঘ বিরতির পর নতুন পরিচয়ে কুসুম শিকদার


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৪:৩৮ অপরাহ্ন, ১২ই জুলাই ২০২৪


দীর্ঘ বিরতির পর নতুন পরিচয়ে কুসুম শিকদার
কুসুম শিকদার | ছবি: ফেসবুক থেকে নেওয়া

একসময় নাটক ও চলচ্চিত্রে ছিল বেশ সরব উপস্থিতি। এরপরই যেন হঠাৎ ছন্দপতন। নিজেকে অভিনয় থেকে অনেকটা দূরে সরিয়ে নেন কুসুম শিকদার। তবে নতুন খবর হলো, এবার নতুন পরিচয়ে ফিরছেন এই তারকা অভিনেত্রী। ‘শরতের জবা’ নামের একটি সিনেমা নির্মাণ করেছেন তিনি। সম্প্রতি সেন্সর ছাড়পত্রও মিলেছে ছবিটির। সব ঠিক থাকলে শিগগিরই মুক্তি পাবে এই নায়কার ছবিটি।


এ প্রসঙ্গে তিনি বলেন, আমি প্রথমবার পরিচালক হিসেবে ছবির কাজ শেষ করেছি। এটা বিশাল এক জার্নি ছিল। এই জার্নিতে আমার পরিবার সব সময় আমাকে অনেক সহযোগিতা করেছে। সবার সহযোগিতা না পেলে কাজটা সম্পূর্ণ করাই কঠিন হয়ে যেত।


আরও পড়ুন: অবশেষে তমা মির্জাকে বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন রাফি


তিনি আরও বলেন, আগামী সেপ্টেম্বরে সিনেমাটি রিলিজ করতে চাই। সে কারণে প্রতিনিয়তই এটি নিয়ে কাজ করে চলেছি।


পরিচালনার পাশাপাশি এতে অভিনয়ও করেছেন কুসুম শিকদার। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ইয়াশ রোহান। আরও অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, নরেশ ভূঁইয়া, জিতু আহসান, বড়দা মিঠু, অশোক ব্যাপারীসহ আরও অনেকে।


আরও পড়ুন: সিনেমাটোগ্রাফার মিঠু মনির শুটিং করতে কানাডায়


প্রসঙ্গত, নায়িকা হিসেবে কুসুম শিকদার সিনেমা জগতে যাত্রা শুরু করেন ২০১০ সালে। তার অভিনীত প্রথম সিনেমার নাম ‘গহীনে শব্দ’। ২০১৫ সালে এই অভিনেত্রীকে সর্বশেষ দেখা গেছে পশ্চিমবঙ্গের খ্যাতিমান পরিচালক গৌতম ঘোষের ‘শঙ্খচিল’ সিনেমায়। ছবিটিতে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পান।


এমএল/