বলিউডের যে তারকারা ব্যবহার করেন না সোশ্যাল মিডিয়া


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১:৪৬ পূর্বাহ্ন, ২৯শে জুলাই ২০২৪


বলিউডের যে তারকারা ব্যবহার করেন না সোশ্যাল মিডিয়া
ছবি: সংগৃহীত

বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যম ছাড়া মানুষ প্রায় অচল। তবে বলিউডে জনপ্রিয়তায় শীর্ষ থাকা অনেক তারকা রয়েছেন, সোশ্যাল মিডিয়া থেকেই নিজেদের দূরে সরিয়ে রাখেন। বিভিন্ন সময়ে সাক্ষাৎকারে তারা এই তথ্য দিয়েছেন। চলুন জেনে নেওয়া যাক তাদের সম্পর্কে-


আমির খান

সোশ্যাল মিডিয়াকে অবসর যাপনের বিকল্প বলে মানতে নারাজ আমির খান। এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, কাজের ফাঁকে বই পড়েন তিনি। মাঝেমধ্যেই পরিবারের সঙ্গে ছুটি কাটাতে দেখা যায় তাকে। সামাজিক যোগাযোগমাধ্যমে অযথা সময় নষ্ট করতে পছন্দ করেন না এই অভিনেতা।


রেখা

বলিউডের চির সবুজ খ্যাত অভিনেত্রী রেখাও ব্যবহার করেন না কোনো সোশ্যাল মিডিয়া। কারণ, চর্চায় থাকতে একেবারেই পছন্দ করেন না এই অভিনেত্রী। তাই সামাজিক যোগাযোগমাধ্যম থেকে নিজেকে দূরে রাখেন তিনি।


সাইফ আলী খান

সামাজিক যোগাযোগমাধ্যমের সঙ্গে একেবরেই যুক্ত নন বলিউড অভিনেতা সাইফ আলী খান। সম্প্রতি, ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, তার একটি গোপন সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট রয়েছে। যেটা মাঝেমধ্যে প্রয়োজন হলে ব্যবহার করেন।


রানি মুখার্জি

সোশ্যাল মিডিয়া নয়, অবসরে মেয়ে আদিরার সঙ্গে সময় কাটাতে বেশি পছন্দ করেন রানি মুখার্জি। সোশ্যাল মিডিয়ায় একেবারেই দেখা যায় না তাকে।


রণবীর কাপুর

বলিউড অভিনেতা রণবীর কাপুরও ব্যবহার করেন না সামাজিক যোগাযোগমাধ্যম। কারণ, সোশ্যাল মিডিয়াকে একপ্রকার সময় নষ্টের মূল কারণ হিসেবে মনে করেন তিনি।


জেবি/এসবি