গাইবান্ধার পলাশবাড়ীতে এমপিসহ আওয়ামীলীগের ২৪ নেতাকর্মীর নামে মামলা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:০৮ অপরাহ্ন, ২৩শে আগস্ট ২০২৪


গাইবান্ধার পলাশবাড়ীতে এমপিসহ  আওয়ামীলীগের ২৪ নেতাকর্মীর নামে মামলা
প্রতীকী ছবি

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলায়, গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসনের সদ্য বিদায়ী সাবেক সংসদ সদস্য (এমপি) ও কেন্দ্রীয় কৃষক লীগের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতিসহ ২৪ জনের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা করা হয়েছে।


আরও পড়ুন: গাইবান্ধায় ফেনসিডিলসহ মাদক কারবারি গ্রেফতার


 বৃহস্পতিবার (২২ আগষ্ট) বিকেলে  আদালতে এই মামলা করেন পলাশবাড়ী উপজেলার হরিনাথপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও বিএনপি নেতা মো. কবির হোসাইন জাহাঙ্গীর মামলার বিষয়টি নিশ্চিত করেন


মামলার আসামিরা হলেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এস এম আতিকুর রহমান আতিক, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল লতিফ এবং আওয়ামী লীগ নেতা শাহারুল ইসলাম, মো. রাব্বী মিয়া, মো. রেজাউল করিম, মো. সুজন মিয়া, মোস্তাফিজুর রহমান বাবু, মো. সেলিম মিয়া, কামরান মির্জা শিপন, সাজু মিয়া, জিন্নাত আলী, আহসানুল কবির বিটু, মিজানুর রহমান মিজান, আ. মজিদ, মো. ছকু মিয়া, আনিছুর রহমান, মিশর সরকার, মোস্তফা প্রধান, সবুজ মিয়া, আমজাদ হোসেন, আনোয়ার হোসেন মিঠু, হুদাইফা মিয়া ও মো. মঞ্জুরুল মোর্শেদ। এছাড়া মামলায় অজ্ঞাত ১৫-২০ জনকে আসামি করা হয়েছে। 


আরও পড়ুন: গাইবান্ধা যুবদল কার্যালয়ে হামলার ঘটনায় এমপিসহ ৯৮ জনের নামে মামলা


২৭ ফেব্রুয়ারি আসামিরা বাদীর কাছ থেকে ১০ লাখ টাকা চাঁদা দাবি করেন। টাকা না দিলে তাঁকে মেরে ফেলাসহ এলাকায় থাকতে দিবে না বলে হুমকির অভিযোগ এনে  মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে। পলাশবাড়ী আমলী আদালত মামলা গ্রহণ করে পলাশবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তাকে তদন্ত করার নির্দেশ দেন।


এসডি/