নবাগত নায়িকা মেঘলার রহস্যজনক মৃত্যু


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৯:০৮ অপরাহ্ন, ১৩ই সেপ্টেম্বর ২০২৪


নবাগত নায়িকা মেঘলার রহস্যজনক মৃত্যু
ছবি: সংগৃহীত

ঢাকাই শোবিজজের নতুন মুখ সাদিকা রহমান মেঘলা। তবে তিনি আরাবি রহমান নামে অচিরেই শোবিজে আত্মপ্রকাশ করবেন সম্প্রতি একটি বিজ্ঞাপনে চুক্তিবদ্ধ হয়ে এমনটাই জানিয়েছিলেন। নায়িকা হওয়ার স্বপ্ন নিয়ে ঢাকায় এসেছিলেন তিনি। তবে স্বপ্ন পূরণ হওয়ার আগেই না ফেরার দেশে স্বপ্নবাজ মেঘলা। 


বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাত ৩টার দিকে তার মৃত্যু হয়েছে। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন তার বোন রুকসানা। সম্প্রতি গ্রামের বাড়ি নেত্রকোনায় বেড়াতে গিয়েছিলেন তিনি। আর সেখানেই মৃত্যু হয়েছে তার।


মেঘলার বোন রুকসানা সংবাদমাধ্যমকে বলেন, আপু বাড়িতে আসার পর খুব হাসিখুশি ছিলেন। আমরা ভাই-বোনরা বৃহস্পতিবার দুপুরে সবাই মিলে গল্প করে কাটিয়েছি। হঠাৎ করে আপু বলছিল তার নাকি খারাপ লাগছে। তখন তাকে আমরা গোসল করতে বলি। এরপর স্বাভাবিক ছিল। রাতে আপু জানায় তার পা অনেক জ্বালাপোড়া করছে। তার পায়ে আমরা তেল মালিশ করে দেই। এরপর পরিবারের সবাই ঘুমিয়ে পড়ি। রাত ২টার দিকে আপু চিৎকার করে। তখন আমার ভাইয়া তার কাছে যায়। সে কিছুটা কথা বলে আবার ঘুমিয়ে যায়। খানিক পর ভাইয়া দেখে আপু হাত-পা ছড়িয়ে শুয়ে আছে।


আরও পড়ুন: আমিও এই সময় বুবলীর ওপর বাজি ধরেছি: পরিচালক মেহেদী


এসময় রুকসানা আরও বলেন, ভাইয়া আপুর হাত ধরে দেখে ঠাণ্ডা হয়ে আছে। কোনো সাড়াশব্দ নেই। রাত ৩টায় নেত্রকোনা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা জানান আপু আর নেই। আব্বু দশ বছর আগে মারা গেছেন। আব্বুর ব্যবসা থেকে শুরু করে সব কিছু আপুই দেখত। সে কোনোদিন আমাদের আব্বুর অভাব বুঝতে দেয়নি। আপুর এই চলে যাওয়া আমরা কিছুতেই মেনে নিতে পারছি না। বাদ জুমা আপুর দাফন সম্পন্ন হয়েছে। আমার আপু কোনো ভুল করে থাকলে আপনারা সবাই ক্ষমা করে দেবেন।


তার প্রকৃত নাম সাদিকা রহমান মেঘলা হলেও শোবিজে আত্মপ্রকাশ করতে যাচ্ছিলেন আরাবি রহমান নামে। গত ১৪ জুলাই একটি বিদেশি কোম্পানির বিজ্ঞাপনে মডেল হিসেবে লাইট-ক্যামেরার সামনে দাঁড়ান মেঘলা।


আরও পড়ুন: বুবলীর মুগ্ধতায় নেটিজেনরা


তার ঘনিষ্ঠজনরা জানিয়েছেন, চলচ্চিত্রের নায়িকা হওয়ার স্বপ্ন ছিল মেঘলার। ২-৩টি সিনেমায় কাজের কথা চূড়ান্তও হয়েছিল। ঢাকায় ফিরেই প্রস্তুতি পর্ব শুরু করতেন মেঘলা। কিন্তু তার আগেই না ফেরার দেশে পাড়ি জমালেন তিনি।


এমএল/