এই চিঠি চাটুকারিতার মধ্যে পড়ে, এর জন্য অপমান আমার প্রাপ্য: জয়


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭:২১ অপরাহ্ন, ১৫ই সেপ্টেম্বর ২০২৪


এই চিঠি চাটুকারিতার মধ্যে পড়ে, এর জন্য অপমান আমার প্রাপ্য: জয়
ছবি: সংগৃহীত

দেশের অভিনেতা ও  উপস্থাপক শাহরিয়ার নাজিম। বছরজুড়েই আলোচনায় থাকতে দেখা যায় তাকে। সরকারি প্লট চেয়ে ২০১৪ সালে  শেখ হাসিনাকে উদ্দেশ করে লিখেছিলে এক চিঠি। ওই সময়েই চিঠিটি প্রকাশ্যে এসেছিল। শেখ হাসিনাকে ‘মা’ সম্বোধন করে লেখা সেই চিঠি নেট দুনিয়ায় ভাইরাল হওয়ায় তোপের মুখে পড়েছেন জয়।


সমালোচনার মুখে বিষয়টি নিয়ে অবশেষে মুখ খুললেন জয়। এ অভিনেতা বলেন, “আলো আসবেই’ গ্রুপে পান নাই। ইউটিউবারদের ষড়যন্ত্রে পান নাই। তাই বলে আমাকে ছেড়ে দিবেন কেন? ২০১৪ সালের একটি চিঠি এই নিয়ে ১৪ বার ভাইরাল করলেন! সাবেক সরকারের কাছ থেকে অনেকেই জমি নিয়েছেন। সেই প্লটগুলো ১৩-এ ধারা। এই সরকার ইতিমধ্যে সব প্লট বাতিল ঘোষণা করেছে। তারপরও ফেসবুকে এই চিঠি নিজস্ব লোকেরা পোস্ট করছেন, আমার নাম্বার ভাইরাল করছেন এবং আমাকে সামাজিকভাবে হেনস্তা করছেন।”


আরও পড়ুন: যে কারণে বিপাকে পড়েছেন পরীমনি


চিঠিতে চাটুকারিতা করেছেন, তা তিনি স্বীকার করেছেন। বললেন, “অবশ্যই এই চিঠি চাটুকারিতার মধ্যেই পড়ে। এর জন্য অপমান আমার প্রাপ্য। কিন্তু দেখেন শাস্তিটা বেশি দিয়ে ফেলেন না! আল্লাহ তবে আপনাদেরও ক্ষমা করবেন না। আল্লাহ যে আছেন এবং যথাসময়ে পাপের শাস্তি হয় তা আমরা তো সবাই বুঝে গেছি তাই না? ঘৃণা না ছড়িয়ে শান্ত হন। সবাই মিলে ভালো থাকি। চলুন সবাই যার যার ভুল সংশোধন করি।”


আরও পড়ুন: সৌদির সিনেমা হলে ছয় মাসে আয় ১৩০০ কোটি


অভিনয়ের চেয়ে বর্তমানে উপস্থাপক হিসেবেই বেশি পরিচিত শাহরিয়ার নাজিম জয়।  চ্যানেল আই-এর ‘৩০০ সেকেন্ড’ অনুষ্ঠান সঞ্চালনা করছেন তিনি।


জেবি/এসবি