জীবনে এসব হয়, কিছুই করার থাকে না: প্রভা


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৬:৪৯ অপরাহ্ন, ১৮ই সেপ্টেম্বর ২০২৪


জীবনে এসব হয়, কিছুই করার থাকে না: প্রভা
ছবি: সংগৃহীত

বিজ্ঞাপনচিত্র ও নাটকে অভিনয় করে খুব অল্প সময়ের মধ্যেই দর্শকদের মনে জায়গা করে নেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। শোবিজ থেকে নিজেকে প্রায় গুটিয়ে নিয়েছেন তিনি। একটা সময় তার দারুণ ব্যস্ততা ছিল নাটকের দুনিয়ায়। নিয়মিত কাজে নিজে যেমন মুখর থাকতেন, সাথে ভক্তদেরও মাতিয়ে রাখতেন। তবে বিভিন্ন কারণে সেই পথ আর মসৃণ থাকেনি। ভালো অভিনয়ের পাশাপাশি বিভিন্ন সময় নিজের ব্যক্তিগত জীবন নিয়েও বিভিন্ন বিতর্কের মুখমুখী হতে হয়েছে এই অভিনেত্রীকে। তবে এখন এ সবই অতীত। এখন এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন প্রিয় মুহূর্তগুলো।


ক্যাপশনে লিখেছেন, আমার দিকের গল্প আর কখনও বলার প্রয়োজন হবে না। শুধু বলতে চাই, যা ক্ষতি হওয়ার তা হয়েছে। জীবনে এসব হয়, আমাদের এখানে তেমন কিছুই করার থাকে না। সম্ভবত এটা বেশি গুরুত্বপূর্ণ, আমি সকল ব্যথা থেকে সেরে উঠেছি এবং ক্রমশ সামনে এগিয়ে যাচ্ছি।


আরও পড়ুন: শিল্পকলা থেকে বিতাড়িত হয়ে ভেঙ্গে পড়েছেন জ্যোতি


প্রভা আরও লিখেছেন, আমি যথেষ্ট করেছি, এটাই সত্যি এবং বর্তমানে ঠিক আছি। আমি শুধু বুঝতে পারলাম, কোনো কিছু কম মেনে নিয়ে থাকতে পারব না। কারণ, আমি এটা কখনোই ডিজার্ভ করি না। সে কারণে আমি নিজেকে ভালো রাখার সুযোগ করে দিলাম কাউকে চলে যেতে দিয়ে। এবার আমি আমার জয়টা নিশ্চিত করবই।


সবশেষ তিনি লিখেছেন, যদি তুমিও এমনটাই মনে করো, আমি আশা করি একদিন তুমিও এটা ভেঙে ফেলতে পারবে এবং সেরে উঠতে পারবে।


আরও পড়ুন: সহকর্মীদের বাধার মুখে শিল্পকলা ছাড়লেন জ্যোতিকা জ্যোতি


ভক্ত-অনুরাগীরা প্রভার এই ছবিগুলো লুফে নিয়েছেন। মন্তব্যের ঘরে রিয়াজ কবীর নামে একজন লিখেছেন, ভালোবাসা।সায়ন আহমেদ লিখেছেন, অসাধারণ। সাইফুর শাকিল লিখেছেন, ওয়াও। শুভ নামে আরেকজন লিখেছেন, চিরসবুজ।


প্রসঙ্গত, ২০০৫ সালে মডেলিংয়ের মাধ্যমে শোবিজে পা রাখেন প্রভা। এরপর একের পর এক নাটকে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নেন জনপ্রিয় এই অভিনেত্রী।


এমএল/