পবিত্র সিরাতুন্নবী (সা.) উপলক্ষ্যে পাবনায় বর্ণাঢ্য র‌্যালী সমাবেশ অনুষ্ঠিত


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:১৭ অপরাহ্ন, ২১শে সেপ্টেম্বর ২০২৪


পবিত্র সিরাতুন্নবী (সা.) উপলক্ষ্যে পাবনায় বর্ণাঢ্য র‌্যালী সমাবেশ অনুষ্ঠিত
ছবি: প্রতিনিধি

পবিত্র সিরাতুন্নবী (সা.) উপলক্ষ্যে পাবনায় বর্ণাঢ্য র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


দিনটি পালনে শনিবার (২১ সেপ্টেম্বর) সকাল ১১টায় পাবনার সুজানগর উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।


আরও পড়ুন: পাবনায় দুই ভুয়া সেনা কর্মকর্তাকে আটক


এর আগে উপজেলা মডেল মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় সমাবেশ। এতে প্রধান অতিথির বক্তব্য দেন, পাবনা জেলা জামায়াতের নায়েবে আমির মাওলানা জহুরুল ইসলাম।  


অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা ছাত্রশিবিরের সাবেক সহ-সভাপতি খান এ হাবিব মোস্তফা, সুজানগর উপজেলা জামায়াতের আমির হেসাব উদ্দিন, সেক্রেটারি টুটুল বিশ্বাস, পাবনা সদর উপজেলা জামায়াতের আমির আব্দুর রব, বেড়া উপজেলা জামায়াতের আমির আতাউর রহমান, পৌর জামায়াতের আমির ফারুক কি আজম, সুজানগর উপজেলা ছাত্রশিবিরের সভাপতি আব্দুল মমিন প্রমুখ।


আরও পড়ুন: প্রবল বর্ষণে পাবনা শহরে জলাবদ্ধতা, ঘরের মধ্যে ঢুকে পরেছে পানি


বক্তারা বলেন, নবী কারীম সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের জীবন আদর্শ পারিবারিক, সামাজিক ও রাষ্ট্রীয়ভাবে বাস্তবায়ন করতে হবে। বাংলাদেশে ইসলামি শাসন ব্যবস্থা প্রতিষ্ঠিত করতে হবে। সংসদে কোরআনকে প্রতিষ্ঠিত করতে হবে। সেখানে জালেমদের স্থান হতে পারে না। স্বৈরাচার সরকারের পতনের পর এখন সকল ধর্ম ও মতের মানুষ তাদের কথা স্বাধীনভাবে বলতে পারছে। এই গণতন্ত্রের ধারা, সুষ্ঠু রাজনৈতিক ধারা অব্যাহত থাকবে। এজন্য অন্তবর্তীকালীন সরকারের সহযোগিতা কামনা করেন তারা।


এমএল/