পাবনার মাসুমদিয়ায় পূর্ব শত্রুতার জেরে বাড়িঘড় ভাংচুর


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:৪৪ অপরাহ্ন, ৩০শে সেপ্টেম্বর ২০২৪


পাবনার মাসুমদিয়ায় পূর্ব শত্রুতার জেরে বাড়িঘড় ভাংচুর
ছবি: প্রতিনিধি

পাবনার মাসুমদিয়ায় পূর্ব শত্রুতার জেরে রুবেল শেখ নামের এক যুবকের বসতবাড়িতে হামলা ভাংচুর ও লুটপাট সহ অন্তত ১১ লাখ টাকার ক্ষতি সাধন করেছে অপর পক্ষ৷  হামলায় রুবেল শেখের বাম হাত ভেঙে দিয়েছেন হামলাকারীরা।  এ ঘটনায় ১০ জনের নাম উল্লেখ করে পাবনা জেলা ও দায়রা জর্জ আদালতে লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী রুবেল শেখ। 


লিখিত অভিযোগ সুত্রে জানা যায়,গত ২৪ সেপ্টেম্বর বিকেল চারটার দিকে নিজ বাড়িতে অবস্থান করছিলেন পাবনার আমিনপুর থানার মাসুমদিয়া ইউনিয়নের বড় শ্যামপুর এলাকার রুবেল শেখ ও তার পরিবারের সদস্যরা।  এসময় পূর্ব শত্রুতার জেরে রুবেল শেখের বসত বাড়িতে হামলা চালায় একই এলাকার আফছার শেখ বাহিনী।


এসময় আফছার শেখের সাথে ছিলেন ঠান্টু শেখ, মুনতাজ শেখ, খবির মেম্বর, কুবাদ খা, লাল চাঁদ, মিলন, সবুর শেখ, বাবু সরদার, ও মোছা শিখা সহ বেশ কয়েকজন।


এসময় রুবেল শেখকে লাঠি দিয়ে পিটিয়ে তার বাম হাত ভেঙে ফেলেন হামলাকারীরা। সেই সাথে তার বাবা ও  আরেক ভাইকেও বেধরক পিটিয়েছেন।


লিখিত অভিযোগে আরো জানা যায়, শুধু হামলা করেই শান্ত হননি হামলাকারীরা, ১ লাখ ৭৫ হাজার টাকা মূল্যের একটি ডিসকোভারি ১২৫ সিসির মোটরসাইকেল লুট করে নিয়ে যায়। এছাড়া সাড়ে ৫ লাখ টাকা মূল্যের প্রায় ৫ ভড়ি স্বর্ণ, নগদ ৩ লাখ টাকা সহ ঘড়ের আসবাবপত্র মিলে আনুমানিক ১১ লাখ টাকার ক্ষতি সাধন করে অভিযুক্তরা। 


এদিকে জানা গেছে হামলা ও লুটপাটের পরও শান্ত হয়নি অভিযুক্তরা। ভুক্তভোগীদের তাদের নিজের বাড়িতেও ঢুকতে দিচ্ছেন না। ওই এলাকায় তাদের আধিপত্য থাকার কারণে কেও তাদের বিরুদ্ধে কথা বলতে সাহস পায়না৷ একারণে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগীরা।


আরএক্স/