চাঁপাইনবাবগঞ্জে যৌথ বাহিনীর অভিযানে ১৭ টি তাজা ককটেল উদ্ধার


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:২১ অপরাহ্ন, ৫ই অক্টোবর ২০২৪


চাঁপাইনবাবগঞ্জে যৌথ বাহিনীর অভিযানে ১৭ টি তাজা ককটেল উদ্ধার
ছবি: প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের দক্ষিণ শহরে আম বাগানে ১৭টি তাজা ককটেল উদ্ধার করেছে যৌথ বাহিনী।


শনিবার (৫ অক্টোবর) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন ৫৩ বিজিবি'র অধিনায়ক লে. কর্নেল মনির-উজ-জামান, পিএসসি বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।


আরও পড়ুন: চাঁপাইনবাবগঞ্জে বেলেপুকুরে জলাবদ্ধতা নিরসনে ইকরা'অ স্বেচ্ছাসেবী সংগঠন


৫৩ বিজিবি প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে কিছু দুষ্কৃতিকারী এলাকায় বিশৃঙ্খলা করার জন্য সদর উপজেলার ওদুদ বিনোদন পার্কের পিছনে জঙ্গলের মধ্যে বিস্ফোরক লুকিয়ে রেখেছে। এমন সংবাদে ৫৩ বিজিবি'র বিশেষ টহলদলসহ সেনাবাহিনী এবং পুলিশকে সাথে নিয়ে যৌথ অভিযান চালিয়ে আম বাগানের ঘন জঙ্গলের মধ্যে লুকায়িত অবস্থায় প্লাষ্টিকের ব্যাগ দেখতে পায়। পরবর্তীতে ব্যাগটি খোলার পর প্লাষ্টিকের বালতির মধ্যে ১৭টি তাজা ককটেল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ককটেলগুলি চাঁপাই নবাবগঞ্জ সদর মডেল থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানান। 


এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন ৫৩ বিজিবি'র অধিনায়ক লে. কর্নেল মনির-উজ-জামান, সদর উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও সকল ধরনের নাশকতা রোধকল্পে নিয়মিত টহল পরিচালনার পাশাপাশি বিশেষ টহল পরিচালনা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় বিস্ফোরক, অস্ত্র ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে বিজিবি সর্বদা সচেষ্ঠ রয়েছে এবং এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।


এমএল/