ঘুমান্ত স্বামীর গোপনাঙ্গ কেটে পালালেন স্ত্রী


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:১১ অপরাহ্ন, ১৪ই অক্টোবর ২০২৪


ঘুমান্ত স্বামীর গোপনাঙ্গ কেটে পালালেন স্ত্রী
ছবি: সংগৃহীত

পটুয়াখালীর বাউফলে পারিবারিক কলহের জের ধরে মোঃ শাকিল হাওলাদার (২৫) নামের এক স্বামীর গোপনাঙ্গ কেটে লাপাত্তা হয়ে গেছেন স্ত্রী। পরে তাকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


রবিবার (১৩ অক্টোবর) সকালের দিকে উপজেলার নাজিরপুর ইউনিয়নের ধানদী গ্রামে এঘটনা ঘটে।


আরও পড়ুন: অর্থের অভাবে চিকিৎসা বন্ধ চা বিক্রেতা জলিলের, বিপাকে পরিবার


আহত স্বামী শাকিল হাওলাদার ওই গ্রামের রফিক হাওলাদারের ছেলে। তার স্ত্রীর নাম মোসাঃ সাথী আক্তার (২২)। তিনি একই ইউনিয়নের ছোট ডালিমা গ্রামের মোঃ ইউনুসের মেয়ে।


আহত স্বামীর স্বজন ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় এক বছর আগে অন্যের স্ত্রীকে ভাগিয়ে এনে বিয়ে করেন শাকিল। বিয়ের পর থেকে তাদের দুইজনের মধ্যে দ্বন্ধ চলছে। একাধিক বার মারামারির ঘটনাও ঘটেছে। এনিয়ে একাধিক বার শালিস বৈঠকও হয়েছে। শনিবার রাতেও দুই জনের মধ্যে ঝগড়া হয়। রবিবার সকাল ৭টার দিকে ঘুমান্ত স্বামীর গোপনাঙ্গ কেটে ফেলেন স্ত্রী। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে হাসপাতালে নিয়ে যায়।


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ফাতেমা আক্তার জুথী জানান, ধারালো ছুরি বা চাকু দিয়ে গোপনাঙ্গ কাটা হয়েছে। পুরোপুরি কেটে বিচ্ছিন্ন করা হয়নি। প্রায় ৭০ শতাংশ কেটে ফেলা হয়েছে। তবে রোগী আশঙ্কামুক্ত বলেও জানান চিকিৎসক।


আরও পড়ুন: ধর্ষিতাকে না চিনেও ৩৭ দিন কারাবাস ইসলামি আন্দোলনের কর্মীর


আহত শাকিল হাওলাদার বলেন, ‘যা হবার হয়েছে, কিছু বলার নাই’তিনি আর কোনো মন্তব্য করতে রাজি হননি।


এবিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ কামাল হোসেন জনবাণী প্রতিবেদককে বলেন, এরকম কোনো অভিযোগ পাইনি, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


আরএক্স/