ঢাকা জেলা যুবলীগের আহ্বায়কের মহিপুর থানায় আত্মসমর্পন


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:৫৯ অপরাহ্ন, ১৫ই অক্টোবর ২০২৪


ঢাকা জেলা যুবলীগের আহ্বায়কের মহিপুর থানায় আত্মসমর্পন
ছবি: প্রতিনিধি

ঢাকা জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান ওরফে জিএস মিজান পটুয়াখালীর মহিপুর থানায় আত্মসমর্পণ করেছেন। 


মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকালে থানায় গিয়ে তিনি আত্মসমর্পণ করেছেন বলে জানিয়েছেন মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তরিকুল ইসলাম।


পুলিশ জানায়, সাভারে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে হত্যা মামলাসহ এক ডজন মামলার আসামী মিজানুর রহমান। গত ৫ আগস্ট সরকার পতনের পর নিজ এলাকা সাভার ছেড়ে আত্মগোপন চলে যান তিনি। এরপরে তিনি বিভিন্ন এলাকায় পরিচয় গোপন করে রাত্রি যাপন করেন। 


আরও পড়ুন: ঘুমান্ত স্বামীর গোপনাঙ্গ কেটে পালালেন স্ত্রী


সোমবার (১৪ অক্টোবর) রাতে তিনি পটুয়াখালীতে ছিলেন। মঙ্গলবার দুপুরে পটুয়াখালী থেকে কুয়াকাটার উদ্দেশ্য রওনা দেন। এসময় মিজানুর রহমান আচঁ করেন যে তাকে কেউ ফলো করছেন। নিজেকে রক্ষায় তিনি থানায় গিয়ে আত্মসমর্পণ করে।


মহিপুর থানার ওসি মো. তরিকুল ইসলাম বলেন, ‘বিকাল সাড়ে ৩টার দিকে মিজানুর রহমান থানায় আসেন। নিজেকে ঢাকা জেলা যুবলীগের আহ্বায়ক পরিচয় দিয়ে নিরাপত্তাজনিত কারণে আত্মসমর্পণ করেন। পরে আমরা সাভার থানায় কথা বলে নিশ্চিত হই, তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে। এর মধ্যে হত্যা মামলাও রয়েছে। এরপর তাকে গ্রেফতার দেখিয়ে পুলিশের হেফাজতে নেওয়া হয়। সাভার থানা পুলিশকে দ্রুত এসে আসামিকে তাদের জিম্মায় নিতে বলেছি আমরা। আপাতত থানা হেফাজতে রয়েছেন মিজানুর রহমান।


এমএল/