সমালোচনার মুখে ফেসবুক থেকে পালালেন সাদিয়া আয়মান


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৪:১৪ অপরাহ্ন, ২২শে অক্টোবর ২০২৪


সমালোচনার মুখে ফেসবুক থেকে পালালেন সাদিয়া আয়মান
সাদিয়া আয়মান

সমালোচনার মুখে ফেসবুক আইডি ডিঅ্যাক্টিভেট করেছেন ছোট পর্দার উঠতি অভিনেত্রী সাদিয়া আয়মান। সম্প্রতি ফেসবুকে একটি নাটকের প্রমোশনের লাইভ করেছিলেন তিনি, ওই লাইভে ভক্ত-অনুরাগীদের আবেগ নিয়ে খেলা করেছেন বলে অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। এখন আইডি ডিঅ্যাক্টিভেট করে রেখেছেন এ অভিনেত্রী। ফেসবুকে তার আইডি সার্চ দিলে কোনও তথ্য দেখা যাচ্ছে না। 


জানা গেছে, মূলত দিপ্ত প্লে’র একটি ওয়েব ফিল্মে কাজ করেছেন সাদিয়া। যেটি মূলত ঢাকার রহস্যজনক কিছু ঘটনাকে কেন্দ্র করে। সেই ওয়েব ফিল্মের প্রচারণার কৌশল হিসেবেই সাদিয়ার এই ‘ফেসবুক লাইভ’ নাটক করেছেন।


আরও পড়ুন: একজন দিয়ে আর কতদিন ইন্ডাস্ট্রি টিকবে: কাজী হায়াৎ


ফেসবুবে সমালোচনা করে সাদিয়া ইসলাম নামে একজন লিখলেন, “আপনার কি কমনসেন্সের অভাব? আপনি যদি কাজের প্রমোশন করবেন তাহলে লাইভ শেষে বলতে পারতেন এটা। না বলে হুট করে কেটে দিলেন। মাঝ রাতে জাতির ইমোশন নিয়ে খেলার কি দরকার ছিল।”


আরেকজন প্রশ্ন ছুঁড়ে দিয়ে বলেন, “পিও সাদিয়া আয়মান মধ্যরাতে এই নাটকটা না করলেও পারতেন। আজকাল প্রমোশন এতো সস্তা কেন হয়ে যাচ্ছে যে মানুষের আবেগ নিয়ে খেলতে হবে?”


আরও পড়ুন:‘নতুন সরকার যদি আমাকে ডাকে, অবশ্যই সাড়া দেব’


বর্তমান সময়ে টেলিভিশন নাটক ও ওয়েব সিরিজের মাধ্যমে ভালো ভালো কাজ করছেন সাদিয়া আয়মান।  তিনি ‘তাকদীর’ নামক ওয়েব সিরিজে অভিনয়ের জন্য বিশেষভাবে সমাদৃত হন, যেখানে তার অভিনয় প্রশংসিত হয়েছে। পাশাপাশি তিনি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন এবং বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গে যুক্ত থেকেছেন।


জেবি/এসবি