টিপ পরা অভিনেতাদের হিজাব পরা ছবি দেখতে চায় জাতি: সিদ্দিক


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


টিপ পরা অভিনেতাদের হিজাব পরা ছবি দেখতে চায় জাতি: সিদ্দিক

সম্প্রতি টিপকাণ্ডে শোবিজের বেশ কয়েকজন অভিনেতা কপালে টিপ পরে প্রতিবাদ জানিয়েছিলেন। তাদেরকে ‘পাগল বলে’ কড়া সমালোচনা করেছিলেন আরেক অভিনেতা সিদ্দিকুর রহমান। এবার টিপ পরা অভিনেতাদের হিজাব পরা ছবি দেখতে চাইলেন সিদ্দিক। নওগাঁর সাম্প্রতিক হিজাব ইস্যুকে টেনে এনে এ কথা বললেন তিনি।

শুক্রবার (৮ এপ্রিল) বেলা ১২টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুকে ‘হিজাব’ ইস্যুতে বিতর্কিত একটি খবর শেয়ার করেছেন সিদ্দিক। সেখানে টিপ পরে প্রতিবাদ করা অভিনেতাদের খোঁচা দিয়ে লেখেন, ‘যেসব সহকর্মী সেলেব্রিটিরা টিপ পরে ফেসবুকে ছবি দিয়েছিলা তারা এখন হিজাব পরো না কেন? তোমাদের হিজাব পরা ছবি জাতি দেখতে চায়।’ সেই পোস্টে নেটিজেনরা পক্ষে-বিপক্ষে শত শত মন্তব্যে ভরিয়ে দিয়েছেন।

এর আগে সাজু খাদেম, আনিসুর রহমান মিলন, প্রাণ রায় ও মনোজ প্রামাণিকের টিপ পরা ছবি পোস্ট করে সিদ্দিক লিখেছিলেন, ‘আমরা কি দিন দিন পাগল হয়ে যাচ্ছি? আল্লাহপাক সবাইকে এই সমস্ত পাগলের হাত থেকে হেফাজত করুক। মাহে রমজানের পবিত্রতা রক্ষা করুন। আল্লাহ সবাইকে ক্ষমা করুক। আমিন।’

প্রসঙ্গত, রাজধানীর গ্রিন রোডের বাসা থেকে হেঁটে কলেজে যাওয়ার সময় হুট করে পাশ থেকে মধ্যবয়সী, লম্বা দাড়িওয়ালা একজন ‘টিপ পরছোস কেন’ বলেই বাজে গালি দেন কলেজ শিক্ষক ড. লতা সমাদ্দারকে। ঘটনার প্রতিবাদ জানালে একপর্যায়ে কলেজ শিক্ষিকার পায়ের ওপর দিয়ে বাইক চালিয়ে চলে যান অভিযুক্ত ব্যক্তি। এ ঘটনায় উত্তপ্ত হয়ে পড়ে সোশ্যাল মিডিয়া। এমনকি জাতীয় সংসদেও বিষয়টি নিয়ে আলোচনা হয়েছে।

এসএ/