অবশেষে মনের মানুষকে সামনে আনলেন ঋতাভরী


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


অবশেষে মনের মানুষকে সামনে আনলেন ঋতাভরী

বহুদিন ধরেই প্রেম করছেন টালিউডের অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। তবে প্রেমিকের সঙ্গে কখনও কোনো ছবি প্রকাশ্যে আনেননি। কিন্তু এবার অভিনেত্রী সেটাও করে ফেললেন।

শুক্রবার (৮ এপ্রিল) সোস্যাল মিডিয়ায়  প্রেমিকের সঙ্গে আদুরে কিছু ছবি পোস্ট করে আবেগঘন ঋতাভরী। 
May be an image of 1 person and standing

তাঁর প্রেমিক একজন মনোবিদ। যার নাম তথাগত চট্টোপাধ্যায় । ব্যাবসায়ী পরিবারের ছেলে তিনি। জানা যাচ্ছে, সমাজসেবার সূত্রে তাদের প্রথম পরিচয়। তথাগতর ক্লিনিকের উদ্বোধনে গিয়ে নাকি ঋতাভরীর তার সঙ্গে আলাপ হয়েছিল।
May be an image of 1 person and standing

গত বছর ঋতাভরী যখন খুবই অসুস্থ ছিলেন এবং তারা সার্জারি হয়েছিল। সেই সময় প্রতিটা মুহূর্তে নায়িকার পাশে ছিলেন প্রেমিক তথাগত। ঋতাভরীর কথায় যে পার্টনারশিপ তৈরি হতে পাঁচ-ছয় বছর লাগে। সেটা তাদের মধ্যে কয়েক মাসের মধ্যেই তৈরি হয়েছিল। তথাগত ও ঋতাভরীর এক বছরের সম্পর্ক বলেই খবর। এদিন অভিনেত্রী তথাগতর সঙ্গে ছবি পোস্ট করে লেখেন, ‘ভালোবাসার মানুষের সঙ্গে ঘরে ফেরা বিশ্বের সেরা অনুভূতি… তুমি আমার শান্তি’।
May be a closeup of 1 person

শোনা যাচ্ছে যে, এই বছরই নাকি প্রেমিক তথাগতর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন। অভিনেত্রী তথাগতর সঙ্গে আদুরে ছবিগুলি পোস্ট করতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। আর তারপর থেকেই নেটিজেনরা শুভেচ্ছায় ভরাচ্ছেন ঋতাভরীকে। তারই সঙ্গে বাঙালি ছেলেদের মন ভেঙেছে ক্রাশ ঋতাভরীকে অন্য কারও হতে দেখে।

ওআ/