বিয়েতে উপহার পাওয়া টাকা থেকেই রিসেপশনের বিল মেটাতে হয়েছিল সানিকে


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বিয়েতে উপহার পাওয়া টাকা থেকেই রিসেপশনের বিল মেটাতে হয়েছিল সানিকে

বলিউডের ‘বেবিডল’ সানি লিওন। শনিবার (৯ এপ্রিল) বিবাহিত জীবনের ১১তম বছর পূর্ণ করলেন এই আবেদনময়ী অভিনেত্রী। 

আর এই বিশেষ দিনেই বিয়ের একটি ছবি শেয়ার করে অতীতের একাধিক আবেগঘন স্মৃতি রোমন্থন করলেন বলিউডের এই তারকা।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বিবাহবার্ষিকী উপলক্ষে একটি পোস্ট করেছেন সানি। 
Sunny Leone Hd Latest Wallpaper

তিনি লেখেন, তার এবং ড্যানিয়েলের বিয়ের অনুষ্ঠান পারফেক্ট ছিল না। শুধু তাই নয়, বিয়ের সময় চরম অর্থকষ্টেও ভুগছিলেন তারা দুজন। এমনকি বিয়ের রিসেপশনের খরচ মেটাতে অতিথিদের দেওয়া উপহারই ছিল তাদের ভরসা। ফুলের ব্যবস্থাপনা থেকে কেক বিয়ের কোন আয়োজনই পারফেক্ট ছিল না।
Sunny Leone New Images Jan 2022 - cbgalore

বিয়ের দিন লাল লেহেঙ্গায় সেজেছিলেন সানি। অভিনেত্রী জানান, বিয়ের আসরে ৫০ জন অতিথি হাজির ছিল, কিন্তু তাঁর হাতে কোন টাকা ছিল না। বিয়েতে উপহার হিসাবে পাওয়া টাকার খাম খুলে মিটিয়েছিলেন রিসেপশনের আয়োজনের যাবতীয় টাকা। এমনকি বিয়েতে ফুলের সাজসজ্জাও ছিল খুব সাধারণ।
Sunny Leone on Twitter: "Can you spot the new @starstruckbysl #NailPolish💅  shades on my hand? . . Available exclusively on https://t.co/QcPgG1J6ns . .  #SunnyLeone #NewLaunch #NailPolish #Nails #luxurymakeup #luxurylifestyle  https://t.co/1vDoByvuSq ...

তবে এত উত্থান পতনের মাঝেও যে আমরা এতটা পথ একসাথে পাড়ি দিতে পেরেছি এটাই অনেক। সানির কথায়, ‘এটা (বিয়ের ছবি) মনে করায় আমরা কতটা পথ একসঙ্গে হেঁটেছি, এটা কখনোই সম্ভব হত না যদি না আমাদের মধ্যেকার ভালোবাসা না থাকতো। আমার বিয়ের গল্পটা কিন্তু আমার খুব পছন্দের, কারণ সেটা একদম আমাদের মতো। শুভ বিবাহবার্ষিকী বেবি!’
Sunny daniel journey together

তিন বছর প্রেম করার পর ২০১১ সালে বিয়ে করেন সানি লিওন ও ড্যানিয়েল। তাদের তিন সন্তান। ২০১৭ সালে মেয়ে নিশা কর ওয়েবারকে দত্তক নেন সানি-ওয়েবার। এরপর ২০১৮ সালে সারোগেসির মাধ্যমে মা-বাবা হন তারা। দুই ছেলের নাম রাখেন অ্যাশার সিং ওয়েবার ও নোয়াহ সিং ওয়েবার।

ওআ/