মিস্টার বিনের নতুন সিরিজ নেটফ্লিক্সে


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


মিস্টার বিনের নতুন সিরিজ নেটফ্লিক্সে

ব্রিটিশ কমেডি জায়ান্ট ‘মিস্টার বিন’খ্যাত রোয়ান অ্যাটকিনসনের নতুন সিরিজ আসছে নেটফ্লিক্সে। 

‘ম্যান ভার্সেস বি’ নামের সিরিজটি অ্যাটকিনসনকে তার দীর্ঘদিনের সহযোগী উইলিয়াম ডেভিসের সঙ্গে ফের কাজ করার সুযোগ এনে দিল। তারা দুজনেই জনি ইংলিশ ট্রিলজিতে একসঙ্গে কাজ করেছেন। 

সিরিজটি পরিচালনা করছেন ডেভিড কের; যিনি ‘জনি ইংলিশ স্ট্রাইকস’ আবার পরিচালনা করেছেন। সেই সঙ্গে ‘ইনসাইড নং নাইন’, ‘ফ্রেশ মিট’, ‘দ্যাট মিশেল’ ও ‘ওয়েব লুক’-এর বেশ কিছু পর্ব নির্মাণ করেছেন।

নেটফ্লিক্সের ‘ম্যান ভার্সেস বি’র গল্প বিস্তারিত জানা যায়নি। যেটুকু জানা গেছে তা হলো একটি বিলাসবহুল প্রাসাদে এক ব্যক্তি মৌমাছির সঙ্গে যুদ্ধ করছেন। কে জিতবে আর এই প্রক্রিয়ায় কী পরিমাণ অপূরণীয় ক্ষতি হবে, তা দেখা যাবে এতে। 

২০২১ সালের গ্রীষ্মে লন্ডনে ‘ম্যান ভার্সেস বি’র শ্যুটিং করা হয়। বেশির ভাগ শ্যুটিং হয়েছে বাকিংহ্যামশায়ারের আইলসবারিতে। এছাড়া হার্টফোর্ডশায়ারের বোভিংডনেও কিছু অংশের শ্যুটিং হয়। 

স্থানীয় সংবাদমাধ্যমের খবরে ‘শহরে রোয়ান অ্যাটকিনসন আসার’ কথাটি দ্রুত ছড়িয়ে পড়ে এবং অনেক বাসিন্দা ভিড় করেন প্রিয় অভিনেতাকে দেখতে। 

নেটফ্লিক্স জানিয়েছে, ‘ম্যান ভার্সেস বি’ ১০ পর্বের সিরিজ হবে; যার প্রতিটি পর্ব ১০ মিনিট করে চলবে। এটি অনেকটা মিস্টার বিনের মতো সংক্ষিপ্ত সময়ের হবে। সিরিজটি ব্রিটেনের স্থানীয় সময় ২৪ জুন সকাল ৮টায় বিশ্বব্যাপী নেটফ্লিক্সে মুক্তি পাবে।

ওআ/