বঙ্গবন্ধুর স্বদেশ প্রত‍্যাবর্তনের মাধ‍্যমে স্বাধীনতা পূর্ণতা পায়: খালিদ মাহমুদ চৌধুরী


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বঙ্গবন্ধুর স্বদেশ প্রত‍্যাবর্তনের মাধ‍্যমে স্বাধীনতা পূর্ণতা পায়: খালিদ মাহমুদ চৌধুরী

গোপালগঞ্জ প্রতিনিধি: নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এম.পি বলেছেন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত‍্যাবর্তনের মাধ‍্যমে স্বাধীনতা পূর্ণতা পায়। তিনি বলেন, টুঙ্গিপাড়া বঙ্গবন্ধুর জন্মভূমি। আমরা টুঙ্গিপাড়াবাসীর কাছে ঋণী। বঙ্গবন্ধু আমাদের স্বাধীন জাতিসত্বার পরিচয় দিয়েছেন। সমগ্র দেশবাসী টুঙ্গিপাড়াকে শ্রদ্ধা ও ভালবাসার চোখে দেখে। আমরা যারা টুঙ্গিপাড়ায় আসি; তারা সাহসী ও অনুপ্রানিত হই।

সোমবার (১০ জানুয়ারি)  বঙ্গবন্ধুর স্বদেশ প্রত‍্যাবর্তন দিবসের ৫০তম বার্ষিকীতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও ফাতেহা পাঠ শেষে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ সব কথা জানান।

এ সময় অন‍্যান‍্যের মধ‍্যে সাবেক চীফ হুইপ আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি, সাবেক মন্ত্রী লে: কর্ণেল (অব:) ফারুক খান এমপি, হুইপ আবু সাঈদ খান মাহমুদ স্বপন, ওয়াসিকা আয়েশা খান এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট আফজাল হোসেন, শিল্প ও বাণিজ‍্য সম্পাদক মো. সিদ্দিকুর রমান এবং দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ও ফাতেহা পাঠ করেন।
প্রতিমন্ত্রী পরে টুঙ্গিপাড়ায় জেলা পরিষদ মিলনায়তনে নৌপরিবহন মন্ত্রণালয়ের সহযোগিতায় শীতবস্ত্র বিতরন করেন। শীতার্তদের জন‍্য এক হাজার কম্বল দেয়া হয়।

এসময় অন‍্যান‍্যের মধ‍্যে জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ খান মাহমুদ স্বপন, ওয়াসিয়া আয়েশা খান এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাক এডভোকেট আফজাল হোসেন, শিল্প ও বাণিজ‍্য সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, দপ্তর সম্পাদক ব‍্যারিষ্টার বিপ্লব বড়ুয়া এবং বিআইডব্লিউটিএ'র চেয়ারম‍্যান কমডোর গোলাম সাদেক উপস্থিত ছিলেন।

এসএ/