১৫ বছর বয়সেই পর্ন সাইটে আমার ছবি আপলোড করে দেয়: উরফি জাভেদ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


১৫ বছর বয়সেই পর্ন সাইটে আমার ছবি আপলোড করে দেয়: উরফি জাভেদ

উরফি জাভেদ মানেই বিতর্ক। কখনও পোশাক পরে,  কখনও ইসলাম নিয়ে মন্তব‍্য করে কটাক্ষের শিকার হন বলিউডের ভাইরাল গার্ল। উরফির এই অভ‍্যাস কিন্তু নতুন নয়। সেই ১৫ বছর বয়সেই বিতর্কে জাড়িয়ে পড়েন তিনি। কোনও গুঞ্জন নয়। উরফি নিজের মুখে একথা স্বীকার করেছেন। 

সম্প্রতি একটি রেডিও সাক্ষাৎকারে উরফি ফাঁস করলেন এই তথ‍্য। উরফির কথায়, তখন আমার  ১৫ বছর বয়স। লখনউতে থাকি। একটা টিউবটপ পরে সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়েছিলাম। সেই ছবিই কেউ একটা পর্ন সাইটে আপলোড করে দেয়। রাতারাতি আমি বদনাম হয়ে যাই। 

এমনকি, আমার বাড়ির লোকেরাও ভেবেছিল সত‍্যিই আমি পর্ন ছবির নায়িকা। অনেক দিন এই বিষয় নিয়ে অশান্তি চলেছে। এই ঘটনায় আমি খুবই ভেঙ্গে পড়েছিলাম। নিজেকে শেষ করে দিতে ইচ্ছে করেছিল। কিন্তু অনেক কষ্টে এই অবসাদ থেকে বেরিয়ে এসেছি আমি। এখন এসব আর পাত্তা দিই না। শরীরে কখনও তালাচাবি ঝুলানো থাকে, তো কখনও গায়ে জড়ানো থাকে শুধুই সোনালি ও রূপালি শিকল। পাপারাজ্জিদের খুশি করতে তাঁর জুড়ি মেলা দায়। বিগ বস ওটিটি প্ল‍্যাটফর্মের প্রাক্তন এই প্রতিবেশী নাকি সম্প্রতি পর্ন ছবিতে অভিনয়ের অফারও পেয়েছেন। 

তবে উরফি জানান, আমার কাছে বেশ কিছু অ‍্যাডাল্ট ছবির অফারও এসেছে। তবে আমি এই ধরণের ছবিতে একেবারেই আগ্রহ নই। শুধুমাত্র খোলামেলা পোশাক পরার মানেই এই নয় যে আমি নীলছবির নায়িকা। 

উরফির কথায়, বলিউডের মূল ধারার ছবিতেই কাজ করতে চাই। আর অভিনয় ও চরিত্রের খ‍্যাতিরেই সবটা করব।

এসএ/