দুই বছর পর কর্ণিয়ার বিবাহোত্তর সংবর্ধনা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


দুই বছর পর কর্ণিয়ার বিবাহোত্তর সংবর্ধনা

দুই বছর পর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছেন সংগীত তারকা দম্পতি কর্ণিয়া ও নাবিল সালাউদ্দিন। 

শুক্রবার (২০ মে) রাজধানীর একটি রেস্তোরাঁয় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কর্ণিয়া-নাবিল দম্পতিকে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন এক জাঁক তারকা।  এদিন আসিফ আকবর, আঁখি আলমগীর, দিলশাদ নাহার কনা, মিলা, কিশোর দাস, সাব্বির, শাহরিয়ার আলম মার্সেল, ধ্রুব গুহ, লোপা হোসাইন, নওরীনসহ সঙ্গীত ভুবনের অনেকেই উপস্থিত ছিলেন। এ ছাড়াও ছিলেন ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহা, নৃত্যপরিচালক ইভান শাহরিয়ার সোহাগ, উপস্থাপক পুনম প্রিয়ম, শান্তা জাহান, মেকাপ আর্টিস্ট জাহিদ খানসহ শোবিজ অঙ্গনের অনেকেই। সবার উপস্থিতিতে আলোয় আলোয় ভরে উঠেছিল এই আয়োজন। আর সেখানেই নেচে মাতিয়েছেন সঙ্গীতশিল্পী মিলা ও কনা।
মিলা তার ফেসবুক আইডিতে বিয়ের অনুষ্ঠানে তোলা বেশ কিছু ছবি পোস্ট করেছেন। সেই পোস্টের শুরুতেই তিনি একটি ভিডিও যুক্ত করেছেন। সেখানেই তাদের নাচতে দেখা যাচ্ছে।

এই দম্পতির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের শুরু থেকে শেষ পর্যন্ত লাইভ সংগীত পরিবেশনা ছিল। যেসব সংগীত তারকা এসেছিলেন তারাও গেয়েছেন। 

উল্লেখ্য, কর্ণিয়ার সঙ্গেও কিছু মিউজিক করেন নাবিল। গান-বাজনার সুবাদেই পরিচয় হয় কণ্ঠশিল্পী কর্নিয়া ও মিউজিশিয়ান নাবিল সালাউদ্দিনের। এরপর করোনার আগে ২০২০ সালের ২৭ জুলাই তাদের বাগদান হয়।

২০১২ সালে চ্যানেল নাইন’র ‘পাওয়ার ভয়েস’ গানের প্রতিযোগিতায় রানার্স আপ হয়ে পরিচিতি পান কর্ণিয়া। এরপর নিয়মিত গান করছেন তিনি। অডিও এবং প্লেব্যাকে বহু গান করেছেন তিনি।

ওআ/