ইনস্টাগ্রাম লাইভে নিষিদ্ধ ম্যাডোনা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ইনস্টাগ্রাম লাইভে নিষিদ্ধ ম্যাডোনা

মার্কিন পপ গায়িকা ম্যাডোনাকে ইনস্টাগ্রাম লাইভে নিষিদ্ধ করা হয়েছে। নগ্নতা ছড়ানোর অভিযোগে শাস্তিস্বরূপ এই নিষেধাজ্ঞা দিয়েছেন ইনস্টাগ্রাম কর্তৃপক্ষ।

ম্যাডোনা ইনস্টাগ্রামের কমিউনিটি গাউডলাইন লঙ্ঘন করেছেন। তবে এ ব্যাপারে নিজের অসন্তোষ চেপে রাখেননি তিনি। স্পষ্ট জানিয়েছেন, এই ঘটনায় তিনি হতবাক। তবে কোন পোস্টের কারণে এই নিষেধাজ্ঞা চাপানো হয়ছে তা অবশ্য জানাননি ইনস্টাগ্রাম কর্তৃপক্ষ।

এ নিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন ম্যাডোনা। এতে তিনি বলেন—‘আমি জীবনে কোনোদিন এত কাপড় পরিনি, এখন যা পরে আছি। এরা কী বলতে চাইছে? আশ্চর্য!’

এই নিষেধাজ্ঞার বিষয়ে ইনস্টাগ্রাম কর্তৃপক্ষ জানিয়েছে, এই প্ল্যাটফর্মের অন্যদের কথা মাথায় রেখে, সবাইকে আইন মেনে চলতে হবে।

এর আগে ২০২১ সালের নভেম্বর মাসে ‘পাপা ডোন্ট প্রিচ’ গায়িকার বেশকিছু ছবি কোনওরকম সর্তকবার্তা ছাড়াই মুছে দিয়েছিল ইনস্টাগ্রাম, কারণ সেখানে ম্যাডানোর স্তনবৃন্ত উন্মুক্ত থাকাতেই ডিলিট করা হয়েছিল ওই পোস্ট।

গত সপ্তাহেই ম্যাডোনার একটি গ্রাফিক ভিডিয়ো মুক্তি পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই ভিডিয়োতে প্রাণায়নের মধ্যে দিয়ে দেখা যাচ্ছে তাঁর নগ্ন অবয়ব। সেই অবয়বের যোনি থেকে বেরিয়ে আসছে গাছ ও প্রজাপতির মতো জিনিস।

ওআ/