ছবি পোস্ট করে কটাক্ষের শিকার মধুমিতা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ছবি পোস্ট করে কটাক্ষের শিকার মধুমিতা

টলিপাড়ার দর্শকপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকারকে ফের শারীরিক গঠন এবং পোশাক নিয়ে নোংরা মন্তব্যের শিকার হতে হলো। 

মাঝেমধ্যে নানান ধরনের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন মধুমিতা। কখনো দর্শকদের খুব ভালোবাসা পান আবার কখনো তেড়ে আসে নেটিজেনদের কটাক্ষ। এমনই বেশ কিছু ছবিতে রীতিমতো আক্রমণ করা হলো মধুমিতাকে। 

মঙ্গলবার (২৪ মে) সোশ্যাল মিডিয়ায় নিজের কয়েকটি ছবি শেয়ার করেছিলেন মধুমিতা।

ওয়েস্টার্ন সাজে মধুমিতার এই ছবি দেখে তাকে মিয়া খলিফার সঙ্গে তুলনা করতে শুরু করেন নেটিজেনরা। শুধু তাই নয় কোমরে লাভ বাইট নিয়েও বলতে শুরু করেন তারা।

সাদা রঙের ক্রফট গেঞ্জি এবং টনড জিন্স পড়ে বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন মধুমিতা। 

বিশেষ একটি ছবিতে কমেন্টের মাধ্যমে নোংরা ভাবে আক্রমণ করা হয় এই অভিনেত্রীকে।স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক বোঝেনা সে বোঝেনার পাখি চরিত্রটি আজব পছন্দ করেন মধুমিতা অনুরাগীরা। 

কিন্তু তা বলে তো এটা নয় যে সব সময় পাখির মতই তাকে সাজতে হবে বা সেই ধরনের চরিত্রই করতে হবে। মধুমিতা কে পাখির মতো সাজেই সবচেয়ে ভালো মানায় এমন কমেন্ট এর পাশাপাশি অনেকেই তার শারীরিক গঠন নিয়ে নোংরা ভাবে আক্রমণ করেন সোশ্যাল মিডিয়ায়। কেউ কেউ মিয়া খলিফার সঙ্গে তুলনা করেন, আবার কেউ কোমড়ে দাগ দেখে লাভ বাইট বলে তীর্যক মন্তব্য করেন। এর আগেও একাধিকবার সোশ্যাল মিডিয়ায় পোশাক নিয়ে ট্রোলড হয়েছেন এই অভিনেত্রী।

শুধু ধারাবাহিকেই নয়, বড় পর্দা এবং ওটিটিতেও দাঁপিয়ে বেড়াচ্ছেন মধুমিতা। এবার টলিপাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে বাংলা ছেড়ে দক্ষিণের ছবিতে হাতেখড়ি হতে চলেছে মধুমিতার। টলিপাড়ার মিষ্টি মেয়ে পাখি এবার উড়ে যাবেন দক্ষিণে। এই মুহূর্তে দম ফেলার মোটেই সময় নেই মধুমিতার। হাতে একগুচ্ছ কাজ রয়েছে। সেই সঙ্গে বড়পর্দায় রয়েছে একাধিক কাজ।  ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, দক্ষিণী ছবিতে হাতেখড়ি হতে চলেছে মধুমিতার। ছবিতে দক্ষিণের জনপ্রিয় নায়কের বিপরীতেই তাকে দেখা যাবে। বর্তমানে একগুচ্ছ গুরু দায়িত্বও রয়েছে তার কাধে।

ওআ/