নিজ ফ্ল‍্যাট থেকে অভিনেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


নিজ ফ্ল‍্যাট থেকে অভিনেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

আবারো ও বিনোদন জগতে মৃত্যু খবর। প্রয়াত বছর ২১ এর মডেল তথা অভিনেত্রী বিদিশা দে মজুমদারের। ভারতের কলকাতার দমদমের নাগের বাজারের ফ্ল‍্যাট থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে অভিনেত্রীর দেহ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে টেলিপাড়ায়। মডেলিং এর জগতে বেশ পরিচিত নাম বিদিশা দে মজুমদার। হঠাৎ করে তাঁর মৃত্যুর খবরে হতভম্ব টেলিপাড়া। 

বুধবার (২৫ মে) রাতে দমদমের নাগের বাজার এলাকার ফ্ল‍্যাট থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয় তাঁর। মৃত্যুর কারণ আত্মহত্যা নাকি খুন তা এখনো স্পষ্ট নয়। নিগের বাজার থানার পুলিশ তদন্তে নেমেছে রহস‍্যজনক মৃত্যু ঘটনায়। ইতিমধ্যেই বিদিশার মৃত্যুদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন‍্য মর্গে প্রেরণ করেছেন। 

পুলিশ সূত্রে প্রকাশ, এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর  মামলা দায়ের করা হয়েছে। 

জানা যায়, ইতিমধ্যেই সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ। সেই নোটে বিদিশা জানিয়েছেন, তাঁর আত্মহত্যার জন‍্য কেউ দায়ী নয়। কিন্তু তা সত্ত্বে ও উঠে আসছে এক যুবকের নাম। 

প্রাথমিক তদন্তে জানা যাচ্ছে, প্রেমে প্রত‍্যাখ‍্যানের কারণেই এই পদক্ষেপ নিয়েছেন তিনি। 

বিদিশার বান্ধবীরা সাংবাদিকদের জানিয়েছেন, এক যুবকের সঙ্গে সম্পর্ক তৈরি হয় বিদিশার। কিন্তু সেই সম্পর্ক মোটেই ভাল চলছিল না বেশ কিছুদিন। অন‍্য একজন মহিলার সঙ্গে সম্পর্ক তৈরি করে ছিলেন যুবক। এই ঘটনা নিয়ে খুব ভেঙ্গে পড়েছিলেন বিদিশা। বিগত এক মাস ধরে আত্মহত্যা করার কথা বলতেন তিনি। নাগের বাজারের ফ্ল‍্যাটে একাই থাকতেন বিদিশা।

এসএ/