১৭ বছর লিভ ইন, দু'সন্তানে জন্ম দিয়ে বিয়ের পিড়িতে পরিচালক


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


১৭ বছর লিভ ইন, দু'সন্তানে জন্ম দিয়ে বিয়ের পিড়িতে পরিচালক

১৭ বছর ধরে লিভ ইন সম্পর্কের থাকার পর অবশেষে সঙ্গিনীর গলায় মালা দিয়েছেন পরিচালক হনসল মেহতা। দীর্ঘ ১৭ বছর ধরে প্রেমিকা সফিনা হুসেন এর সঙ্গে সহবাস সম্পর্কে ছিলেন হনসল। সহবাসে থাকাকালীনই জন্ম হয়েছে দুই সন্তানের। তারাও এখন নিজের জীবনে ব‍্যস্ত। এত বছর পর হঠাৎ করেই পরিচালকের বিয়ের সিদ্ধান্তে হতবাক নেটনাগরিকরা। 

ক‍্যালিফোর্নিয়ার সান ফ্রান্সিসকোতে বিয়ের আসর বসেছিল হনসল ও সফিনার। না ধুমধাম করে সাত পাক ঘুরে বিয়ে করেননি তাঁরা। আইনি প্রয়োজন টুকু মিটিয়ে একে অপরের সঙ্গে বাকি জীবনটা কাটানোর অঙ্গীকার নিয়েছেন। 

বিয়ের একগুচ্ছ ছবি শেয়ার করে পরিচালক লিখেছেন, ১৭ বছর পর দু' সন্তানের জন্ম দিয়ে, ছেলেদের বড় হতে দেখে আর আমাদের নিজের নিজের স্বপ্ন পূরণ করার দৌড়ের পর আমরা ঠিক করলাম যে বিয়ে করব। বলা বাহুল্য, এটা ও অপরিকল্পিত ছিল। তবে আমাদের  অঙ্গীকার গুলো সত‍্যি ছিল আর এই ছোট অনুষ্ঠানটি ছাড়া সেগুলো। হয়তো বলাই হত না। শেষমেষ ভালবাসাই জিতে যায়। আর সেটাই হয়েছে। 

নববিবাহিত জুটিকে শুভেচ্ছা জানিয়েছেন রাজ কুমার রাও, মনোজ বাজপেয়ী, প্রতীক বব্বর, অনুভব সিনহা, হুমা কুরেশির মতো তারকারা। 

হনসল মেহতার বিয়েরসছবিগুলি ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। গতবছর অক্টোবর মাসে প্রয়াত হন হনসল মেহতার শ্বশুর মশাই ইউসুফ হুসেন। পোস্টে তিনি লিখেছিলেন শ্বশুর মশাই না, ইউসুফ হুসেন তাঁর বাবার মতো ছিলেন। এখন তিনি বাস্তবিকই অনাথ হয়ে গেলেন। 

তাঁর উর্দুটা আর ঠিক হল না। ইউসুফ সাব কে হারিয়ে জীবনটা আর আগের মতো থাকল না, লিখে ছিলেন হনসল মেহতা।

এসএ/