আরো এক মডেলের ঝুলন্ত মরদেহ উদ্ধার


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


আরো এক মডেলের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ভারতের কলকাতার কসবার উঠতি মডেল সরস্বতী দাসের রহস‍্যজনক মৃত্যুতে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। রবিবার (২৯ মে) তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তবে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। 

জানা যায়, সরস্বতী মামার বাড়িতে থাকতেন। মা এবং মাসি আয়ার কাজ করে। শনিবার রাতে তাঁরা বাড়িতে ছিলেন না। দিদার সঙ্গে শুয়ে ছিলেন সরস্বতী দাস। রাত দুটাের সময় তাঁর দিদা ঘুম থেকে উঠে দেখেন, মেয়েটি পাশে শুয়ে নেই। এরপর তিনি পাশের ঘরে গিয়ে সরস্বতীর ঝুলন্ত দেহ দেখতে পান। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় মেয়েটির মা ও মাসিকে। 

আত্মহত্যা হবে প্রাথমিক অনুমান। তবে কারণ নিয়ে এখনও ধন্দ রয়েছে। মেয়েটি রিলস ভিডিও বানাতো বলে জানা গেছে। কসবায় উঠতি মডেলের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল‍্য। কসবার বাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। 

সূত্রে প্রকাশ, ১৯ বছর বয়সি সরস্বতী সম্প্রতি কয়েকটি ফটো শ‍্যুটের কাজ করে ছিলেন। কিন্তু কেন তিনি আত্মঘাতী হলেন তা এখনও অজানা। 

তদন্তে নেমেছে পুলিশ গত কয়েক দিনের ব‍্যবধানে কলকাতায় এনিয়ে ৪ জন মডেল তথা অভিনেত্রীর অস্বাভাবিক মূত‍্যুর ঘটনা। এর আগে গরফায় পল্লবী দে'র ঝুলন্ত দেহ উদ্ধার হয়। গত বুধবার নাগের বাজারের বাড়ি থেকে আর এক উঠতি মডেল বিদিশার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। শুক্রবার সকালে পাটুলির বাড়ি থেকে ঝূলন্তদেহ উদ্ধার হয় অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর।

এসএ/