এবার হজে যাচ্ছেন সানাই মাহবুব!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


এবার হজে যাচ্ছেন সানাই মাহবুব!

দেশের অন্যতম আলোচিত মডেল অভিনেত্রী সানাই মাহবুব। সামাজিক যোগাযোগ মাধ্যমে খোলামেলাভাবে নিজেকে উপস্থাপন করে বিভিন্ন সময় আলোচিত হয়েছেন তিনি। নেট মাধ্যমে যেমন তিনি সবর ঠিক তেমনি ভাইরাল তার প্রতিটি কর্মকাণ্ড। সম্ভবত একটি সিনেমাই অভিনয় কারা এই মডেল কিছু গানের মডেল হিসেবে কাজ করেছেন। 

তবে গত বছর অভিনয় ছেড়ে আল্লাহর পথে চলার ঘোষণা দেন সানাই মাহবুব। তারপর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে সচল থাকলেও আগের মতো খোলামেলাভাবে আর দেখা যায় না তাকে।
 
গত শুক্রবার অনেকটাই গোপনে নীলফামারীতে নিজের পৈতৃক বাড়িতে আবু সালেহ মুসা নামের এক বেসরকারি ব্যাংকের কর্মকর্তাকে বিয়ে করেছেন এই অভিনেত্রী। মুসা নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার বাসিন্দা। বিয়ের ৫ দিন পর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে স্বামীর হাত সারা জীবনের জন্য ধরে রাখতে চেয়েছেন।

মঙ্গলবার (৩০ মে) সানাই তার ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেছেন, ‍“আর যে হাতটা সমাজ, সংসার সব কিছুর কথা ছেড়ে আমার হাতটা ধরলো। আমি সেই হাতটা সারাজীবনের জন্য ধরে রাখতে চাই। আমাদের জন্য দোয়া রাখবেন যেনো তাড়াতাড়ি ওমরাহ করতে পারি… আল্লাহ যেনো ওমরাহ নসিব করেন তাড়াতাড়ি…”

প্রসঙ্গত, সানাইয়ের অধিকাংশ কাজই সমালোচিত। অশ্লীলতার অভিযোগে ২০১৯ সালে ফেব্রুয়ারিতে ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে হাজিরাও দিয়েছিলেন। সে সময় মুচলেকায় সই করে ছাড়া পান। এ ছাড়া আওয়ামী লীগের এক মন্ত্রীকে বিয়ে করছেন বলে নতুন করে আলোচনায় এসেছিলেন তিনি। যদিও পরে শোনা যায় মন্ত্রী নয়, এমপিকে বিয়ে করছেন। কিন্তু এমপির পরিচয় গোপন রেখেছিলেন।

এসএ/