কেকের মাথা-মুখে আঘাতের চিহ্ন, থানায় মামলা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


কেকের মাথা-মুখে আঘাতের চিহ্ন, থানায় মামলা

বলিউডের জনপ্রিয় গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কেকের অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ উঠেছে। তার মাথায় এবং মুখে আঘাতের চিহ্ন পাওয়াতে কলকাতার নিউ মার্কেট থানায় মামলা হয়েছে।

বুধবার (১ জুন) কনসার্টে কেকের সফরসঙ্গীরাই এই অস্বাভাবিক মৃত্যুর মামলা করেছেন।  আনন্দবাজারের খবরে এমন তথ্য পাওয়া গেছে। 

পুলিশ সূত্রের খবর, কলকাতার নিউমার্কেটের এক পাঁচ পাঁচতারা হোটেলে উঠেছিলেন কেকে। সেই হোটেলের ম্যানেজারকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। হোটেলের সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে। এছাড়াও নজরুল মঞ্চে ওই অনুষ্ঠানের আয়োজকদেরও জিজ্ঞাসাবাদ করা হবে। এসএসকেএম হাসপাতালে আজই তার ময়নাতদন্তও হবে।  

হাসপাতালের চিকিৎসকরা আগেই জানিয়েছেন, ‌‘গায়ককে মৃত অবস্থাতেই হাসপাতালে আনা হয়েছিলো। তাদের ধারণা, হৃদরোগে আক্রান্ত হয়েই মারা গেছেন কেকে।’

এদিকে স্বামীর মরদেহ নিতে এদিন (বুধবার) সকালেই কলকাতায় এসে পৌঁছেছেন কেকের স্ত্রী ও পুত্র। ময়নাতদন্ত শেষ হলেই গায়কের মরদেহ নিয়ে মুম্বাই ফিরবেন তারা। তবে শেষকৃত্য কোথায় হবে সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি।

মঙ্গলবার কলকাতার নজরুল মঞ্চে গানের অনুষ্ঠান করতে এসেছিলেন বলিউডের তারকা গায়ক কৃষ্ণ কুমার কুন্নথ ওরফে কেকে। তবে অনুষ্ঠান শেষে হোটেলে ফিরতেই তিনি অসুস্থ হয়ে পড়েন। থানায় অস্বাভাবিক মৃত্যুর অভিযোগে কেকে-র মাথায় চোটের কথাও বলা হয়েছে। যদিও একটি সূত্রে জানা গিয়েছে, অসুস্থ অবস্থায় হোটেলে ফিরে পড়ে গিয়েছিলেন তিনি। ফলে পড়ে গিয়েও আঘাত পেয়ে থাকতে পারেন। 

প্রাথমিক ভাবে চিকিৎসকেদের অনুমান, হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে শিল্পীর। তবে এখন মৃত্যুর প্রকৃত কারণ জানতে ময়নাতদন্তের অপেক্ষায় কেকে-র পরিবার এবং অনুরাগীরা।

নব্বই দশক থেকে শুরু করে বাংলা, হিন্দি, তামিল, কন্নড়, মালয়ালাম, মারাঠি, অসমীয়া ভাষায় বহু জনপ্রিয় গানে কণ্ঠ দিয়েছেন কেকে। তার গাওয়া গানগুলো শ্রোতামহলে এখনও বেশ জনপ্রিয়। তবে এই শিল্পীর জীবনের শেষ গানের স্মৃতি হয়ে রইলো কলকাতা।

এসএ/