নুসরাত ফারিয়া, বর্ষা ও মাহিকে নকল করলেন অপু


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


নুসরাত ফারিয়া, বর্ষা ও মাহিকে নকল করলেন অপু

শাকিব-অপু জুটি থেকে দম্পত্তি, এরপর বিচ্ছেদ নিয়েও বহুবার শিরোনাম হয়েছেন অপু বিশ্বাস। ২০০৬ সাল থেকে মাঝের বেশ কয়েক বছর শাকিব খানের সাথে অভিনয় করে জনপ্রিয়তা কুড়িয়েছিলেন ঢালিউড কুইন খ্যাত এ অভিনেত্রী। 

কিন্তু বর্তমানে ভক্তরা তাকে নকলের রানি বা মিমিক্রি কুইন নামেই অভিহিত করছেন। সম্প্রতি ঢালিউডের অন্যান্য নায়িকাদের মিমিক্রি করে আলোচনায় এসেছেন অপু। তার মিমিক্রির তালিকায় অন্যান্য বাঙালি নায়িকারা। তাদের মধ্যে আছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া, বর্ষা এমনকি মাহিয়া মাহিও।

এক সাক্ষাৎকারে অপু সরাসরিই নুসরাত ফারিয়ার কথা বলার ঢং ও ভারতীয় ঢঙে কথা বলার মিমিক্রি করে তাকে নিয়ে খানিকটা সমালোচনাও করেন।

ইউটিউবে নানা ভিডিওতে বেশ সাড়া জাগানো নায়িকা অনন্ত জলিলের স্ত্রী বর্ষা। তার রান্নার শো-টিও বেশ আলোচিত। তার রান্নার জন্য না হলেও তার কথা বলার ঢঙের জন্য বর্ষা বেশ সমালোচিত নেটদুনিয়ায়। অপু বিশ্বাস তাকেও মিমিক্রি করেন এক অনুষ্ঠানে। 

শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় বিশেষ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাহিয়া মাহি ও অপু বিশ্বাস। সেখানে মাহির সামনে বসেই তাকে নকল করেন অপু।

বাংলা সিনেমার জনপ্রিয় এই অভিনেত্রী অনেক চড়াই-উতরাই পেরিয়েও ধরে রেখেছেন তার অভিনয় দক্ষতা। ১২ বার সেরা অভিনেত্রীর পুরস্কার বিজয়ী এ অভিনেত্রী মিমিক্রিও করেন একেবারে হুবহু।

এসএ/