ছবিটার দিকেই একমনে চেয়ে থাকি, কি যে মায়া: পরীমনি


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ছবিটার দিকেই একমনে চেয়ে থাকি, কি যে মায়া: পরীমনি

ঢালিউডের আলোচিত দম্পতি রাজ-পরী। দুই থেকে তিন হওয়ার অপেক্ষায় সুখের দিন কাটাচ্ছেন তারা। সামাজিক যোগাযোগামাধ্যমে তাদের ভালোবাসার নানা মুহূর্ত ভেসে বেড়াচ্ছে। নায়িকা নিজেই সেগুলো অনুরাগীদের দেখার সুযোগ করে দিয়েছেন।

বর্তমান সময়টা ভার্চুয়াল। আড্ডা হোক কিংবা জরুরি কাজ। বাস্তবতার পাশপাশি এখন নিত্যনতুন বাস্তবতা হচ্ছে ভার্চুয়াল জগৎ। এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই। ঘরবন্দি সময়টাতে এর জনপ্রিয়তা কিংবা গুরুত্ব বোঝা যায়।

বাংলাদেশে এই মাধ্যমে সবচেয়ে জনপ্রিয় ফেসবুক। আর তাইতো এই মাধ্যমকে কেন্দ্র করে সবাই আপডেট থাকতে চান। এই মাধ্যমে একজন সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সবাই কম বেশি আছেন। পছন্দের তারকাদের বাস্তব জীবনে ভক্ত আছেন। তারা নিয়মিত আপডেট থাকতে চান।

ঠিক তেমনি ভার্চুয়াল জগতে রয়েছে ফ্যান-ফলোয়ার। বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে সম্প্রতি এই জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন বাংলাদেশি তারকারাও। তাদের মধ্যে প্রথম অবস্থানে রয়েছেন চিত্রনায়িকা পরীমনি।

বুধবার (৮ জুন) দুপুর ১২টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি নতুন ছবি পোস্ট করেছেন পরীমনি। তবে ছবিটি কোথায় তোলা তা আসলে জানা যায়নি। 

ছবি ক্যাপশনে পরীমনি লেখেন, “আমি এত এত বার লিখতে চেয়েছি কিছু, পারছি কই আর! লিখতে গিয়ে কেবল ছবিটার দিকেই একমনে চেয়ে থাকি। কি যে মায়া! এমন মায়ার মুহূর্তেরা পৃথিবীর সমস্ত সুখ এক করে দেয়। শুকরিয়া।”

এসএ/