দক্ষিণের তারকা নয়নতারার বিয়েতে শাহরুখ-রজনীকান্ত


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


দক্ষিণের তারকা নয়নতারার বিয়েতে শাহরুখ-রজনীকান্ত

সব কল্পনার অবসান হল। দক্ষিণের জনপ্রিয় তারকা নয়নতারা ও নির্মাতা বিগনেশ শিবান দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক প্রণয়ে পরিণত হল। বিয়ে নিয়ে গত বছরের শেষের দিক থেকেই আলোচনায় এ জুটি। বৃহস্পতিবার (৯ জুন) সকালে সাতপাকে বাঁধা পড়েছেন নয়নতারা। তামিল নাড়ুর মহবালিপুরামের একটি রিসোর্টে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন তারা।

দক্ষিণী এ তারকার বিয়েতে হাজির হয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। নয়তনতারা-শিবান জুটিকে আর্শীবাদ করতে হাজির হয়েছেন তিনি। শুধু শাহরুখ খানই না, নয়নতারার বিয়েতে হাজির হয়েছেন রজনীকান্ত, বিজয় সেতুপতি, অ্যাটলি, বনি কাপুর, রাধিকা সরথকুমার, দিব্য ধরাশিনি, বসন্ত রবি প্রমুখ।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, কয়েক দিন আগে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এমকে স্টালিনের সঙ্গে দেখা করেন নয়নতারা-বিগনেশ। তার ছবিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। মূলত মুখ্যমন্ত্রীকে বিয়ের নিমন্ত্রণ করার জন্যই গিয়েছিলেন তারা।

২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং সেটে নয়নতারা ও বিগনেশ শিবান প্রেমের সম্পর্কে জড়ান। তারপর থেকে চুটিয়ে প্রেম করছেন এই যুগল। প্রায়ই তাদের একসঙ্গে দেখা যায়। এমনকি আগেও তাদের প্রেম ও বিয়ে নিয়ে অনেক গুঞ্জন শোনা গেছে।

বর্তমানে নয়নতারা ও বিগনেশ শিবান দুজনের হাতেই সিনেমার কাজ রয়েছে। নয়নতারার পরবর্তী সিনেমা ‘আনাত্তে’। এ ছাড়া মালায়ালাম ভাষার ‘লুসিফার’ সিনেমার রিমেকে দেখা যাবে তাকে। অন্যদিকে, ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমার পরিচালনা করছেন বিগনেশ শিবান।

এসএ/