কোক স্টুডিও কনসার্টের নতুন সময় ঘোষণা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


কোক স্টুডিও কনসার্টের নতুন সময় ঘোষণা

প্রথমবারের মতো বাংলাদেশে শুরু হয়েছে ‘কোক স্টুডিও বাংলা’ কনসার্ট। তবে বৃষ্টিতে লন্ডভন্ড ফিফা ট্রফির বাংলাদেশ ট্যুর এবং কোক স্টুডিও বাংলার কনসার্ট স্থল। 

বৃহস্পতিবার (৯ জুন) সকাল থেকে বৃষ্টিতে পানি জমে গেছে রাজধানীর আর্মি স্টেডিয়ামে। বাতাসে পরে গেছে এলইডি স্ক্রিন। তবে আবহাওয়ার পূর্বাভাস বলছে বিকেলে আর বৃষ্টি থাকবে না।

ফিফা ট্রফির বাংলাদেশ ট্যুর এবং কোক স্টুডিও বাংলার কনসার্ট আয়োজক-সংশ্লিষ্ট প্রতিষ্ঠান গ্রে ঢাকার ব্যবস্থাপনা পরিচালক গাউসুল আলম শাওন বলেন, “মাঠে জমে যাওয়া পানি নিষ্কাশন থেকে শুরু করে ভেন্যু ঠিক করতে আমাদের ৪ ঘণ্টার মতো সময় লাগবে।”

তিনি আরও জানান, “কনসার্টের গেট ১টা ৩০ মিনিটে খোলার কথা থাকলেও বিকেল ৫ টায় হবে এবং কনসার্ট শুরু হবে সন্ধ্যা ৭টায় “

শাওন বলেন, “বৃষ্টি আর না থাকলেই আমরা সব প্রস্তুতি সম্পন্ন করতে পারি। কনসার্ট শুরু করতে পারলে, এর মধ্যেই কিছু সময়ের জন্য সবার সামনে ফিফা ট্রফি আনা হবে।”

কনসার্ট শেষ হওয়ার কথা ছিল রাত ১১টায়। তবে এমন পরিস্থিতিতে কখন শেষ হবে তা নিয়ে সিদ্ধান্ত হয়নি কিছুই। এদিকে সকালের ঝড়ো-বৃষ্টিতে কনসার্টের বেশিকিছু স্থাপনা ক্ষতিগ্রস্ত হওয়ার খবর পাওয়া গেছে। 

জানা গেছে, বিশাল এই কনসার্ট মাতাবেন কিংবদন্তি ব্যান্ড তারকা জেমস। এছাড়াও থাকছেন সংগীত জগতের আরও কয়েকজন তারকা। যেমন ফোক সম্রাজ্ঞী মমতাজ, ব্যান্ড তারকা মিজান, দুই বাংলাজয়ী শায়ান চৌধুরী অর্ণব, পান্থ কানাই প্রমুখ। ব্যান্ডের মধ্যে থাকছে ওয়ারফেজ, নেমেসিস, লালন, ইন্ট্রোয়েট ও জালালি সেট। এ কনসার্টে গিয়ে ফিফা বিশ্বকাপের ট্রফিও দেখার সুযোগ পাবেন দর্শকরা।
 
উল্লেখ্য, ‘কোক স্টুডিও বাংলা’ বাংলা গানে নিয়ে এসেছে নতুন স্বাদ। এ পর্যন্ত কোক স্টুডিও ‘কোক স্টুডিও বাংলা’য় প্রকাশ হয়েছে পাঁচটি গান। এগুলো হলো- ‘নাসেক নাসেক’, ‘প্রার্থনা’, ‘বুলবুলি’, ‘ভবের পাগল’ ও ‘চিলতে রোদ’। 

এসএ/