রজনীকান্তের স্ত্রী হচ্ছেন ঐশ্বরিয়া!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


রজনীকান্তের স্ত্রী হচ্ছেন ঐশ্বরিয়া!

ভারতের অভিনয় জগতের লিজেন্ট, দক্ষিণ ভারতীয় সিনেমার মেগাস্টার রজনীকান্ত ও সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনের জনপ্রিয়তা আকাশচুম্বি। আজ থেকে ১২ বছর আগে রোবট সিনেমায় জুটি বেঁধেছিলেন এই দুই তারকা। ফের রজনীকান্তের ১৬৯ নম্বর সিনেমায় দেখা মিলবে এ জুটির। 

ভারতের বিনোদনভিত্তিক পোর্টাল বলিউড হাঙ্গামার খবর, সম্ভবত ফের দক্ষিণে সুযোগ পাচ্ছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। আসন্ন মণি রত্নমের তামিল সিনেমা পন্নিয়িন সেলভান-এর পর এই অভিনেত্রীকে দেখা যেতে পারে রজনীকান্তের পরবর্তী প্রকল্প থালাইভার ১৬৯-এ। অর্থাৎ রজনীকান্তের ১৬৯ নম্বর সিনেমায় দেখা যাবে ঐশ্বরিয়াকে। এ খবর যদি সত্যি হয়, তবে ঐশ্বরিয়াকে দেখা যাবে রজনীকান্তের স্ত্রীর ভূমিকায়।

সিনেমাটি পরিচালনা করবেন বিস্ট পরিচালক নেলসন দিলীপকুমার এবং সংগীতে থাকবেন অনিরুদ্ধ রবিচন্দর। যদিও এ প্রসঙ্গে আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। তবে পত্রপত্রিকার খবর, ওই সিনেমায় ৪৮ বছর বয়সি ঐশ্বরিয়াকে দেখা যাবে ৭০ বছর বয়সি রজনীকান্তের স্ত্রীর ভূমিকায়। ১২ বছর আগে শঙ্করের রোবট সিনেমায় জুটি বেঁধেছিলেন রজনীকান্ত-ঐশ্বরিয়া।

সিনেমাটিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে রাম্য কৃষ্ণা ও প্রিয়াঙ্কা অরুল মোহনকে। শোনা যাচ্ছে, এ বছরের আগস্টে সিনেমাটির শুট শুরু হবে এবং আশা করা হচ্ছে ২০২৩ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

এসএ/