সাংবাদিক সম্মেলন করে সর্বসমক্ষে ক্ষমা চাইবেন নয়নতারা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


সাংবাদিক সম্মেলন করে সর্বসমক্ষে ক্ষমা চাইবেন নয়নতারা

অভিনেত্রী বলে মন্দিরে জুতো পরে ঘুরবেন! বিয়ে শেষ হতে না হতেই আইনি ঝামেলায় ভারতের দক্ষিণী নায়িকা নয়নতারা। ১০ জুন নবদম্পতি তিরুমালা তিরুপতি মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন। হাতে হাত রেখে লাইন দাঁড়িয়ে পুজো দিয়েছেন নয়নতারা ও তাঁর স্বামী পরিচালক ভিগনেশ শিবান। আনন্দ করলেন, ছবি তুললেন। তারপর বাড়ি ফিরতেই আইনি নোটিশ ধরালেন মন্দির কর্তৃপক্ষ। 

মন্দিরের মুখ‍্য নিরাপত্তা আধিকারিক নরসিংহ কিশোরে দাবি, তিরুমালা তিরুপতি দেবস্থানে খালি পায়ে নয়, জুতো পারে ঘুরেছেন নয়নতারা। যেটি গর্হিত অপরাধ। মন্দিরের রাস্তা দিয়ে হাঁটির সময় অভিনেত্রী একাধিক ছবি রয়েছে, যেখানে দেখা যায় তাঁর পাঁয়ে জুতো ছিল। শুধু তাই নয়, নিষেধাজ্ঞা গ্রাহ‍্য না করে মন্দির চত্বরে ছবি তুলে সে স্থানকে অপবিত্র করেছেন অভিনেত্রী, এমনটাই অভিযোগ। সেই অভিযোগের ভিত্তিতে  নোটিশ ধরানো হচ্ছে সদ‍্যবিবাহিতা নয়নতারাকে। 

তারপর সাংবাদিক সম্মেলনে সর্বসমক্ষে ক্ষমা চাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন দক্ষিণী অভিনেত্রী। ঈশ্বরের উদ্দেশ্যে অপরাধ স্বীকার করে সেই অভিনেত্রী। ঈশ্বরের উদ্দেশ্যে অপরাধ স্বীকার করে সেই বয়ান দিতে চান তিনি। যদিও আইনি ঝামেলায় পড়তে হবে তাঁকে। এমনটাই জানিয়েছেন তিরুপতি মন্দির কর্তৃপক্ষ। 

৯ জুন মহাবলীপুরমের একটি বিলাসবহুল হোটেলে পরিবার ও পরিজনদের নিয়ে স্বপ্নের মতো বিয়ে সেরেছেন নয়নতারা ও ভিগনেশ। ৭ বছরের প্রেমের পর গাঁটছড়া বেঁধে খুশির সাগরে ভাসছেন দম্পতি। আর্শীবাদ নিতেগিয়েছিলেন বালাজির কাছে। সেই ছবি নেটদুনিয়ায় ভাইরাল হতেই বিপত্তি। চোখে পড়ে গেল মন্দিরে জুতো পরে হাটার ছবি। ব‍্যক্তিগত চিত্র গ্রাহক সঙ্গে নিয়ে মন্দিরে যাবেনই বা কেন অভিনেত্রী, সে নিয়েও বিতর্কে জুড়িয়েছেন নয়নতারা।

এসএ/