ঘাতকের গুলি থেকে অল্পের জন্য রক্ষা পেলেন সালমান


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ঘাতকের গুলি থেকে অল্পের জন্য রক্ষা পেলেন সালমান

হুমকি চিঠি নয়। একেবারে শার্প শ‍্যুটার দিয়ে সালমান খানকে প্রাণে মারার ছক কষেছিলেন মুসেওয়ালা কান্ডের মূল অভিযুক্ত, কুখ‍্যাত গ‍্যাংস্টার লরেন্স বিষ্ণোই। পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা খুনের তদন্তে পুলিশের হাতে উঠে এসেছে এই বিস্ফোরক তথ‍্য। 

জানা যায়, গ‍্যাংস্টার দলের পরবর্তী লক্ষ‍্য ছিলেন ভাই জানই। পুলিশের দাবি, পরিকল্পনা মাফিক নায়কের গ‍্যালাক্সি অ‍্যাল্টমেন্টে রেইকিও চালিয়েছিলেন গ‍্যাংস্টারের দলবল। তারাই সকাল বেলাই নায়ককে শুট করার পরিকল্পনা করেছিলেন। একটি হকিস্টিকের মধ‍্যে লুকিয়ে বন্দুক নিয়ে এসেছিল ওই শার্প শুটার। পরিকল্পনা ছিল, সকালে সালমান যখন সাইকেলে চড়ে মুম্বাইয়ের রাস্তায় বেরোন তখনি তাকে মারা হবে। কিন্তু ভাগ‍্য জন‍্য বেঁচে যান সালমান। যেদিন তাঁকে মারার পরিকল্পনা হয়েছিল, সেদিনই সকালে একটি অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল অভিনেতার। সেই জন‍্য পুলিশের একটি গাড়ি এসে পৌঁছে  ছিল বাড়িতে। তাঁকে নিরাপত্তা দিয়ে অনুষ্ঠানে নিয়ে যাওয়ার জন‍্য। পুলিশ দেখেই ধরা পড়ার ভয়ে পিছিয়ে আসে শার্প শুটার। বরাত জোরে বেঁচে যান সালমান। কিছুদিন আগেই সেলিমখাঁন সলমন খানকে হুমকি দেওয়া একটি চিঠি উদ্ধার হয়েছিল বান্ডার ব‍্যান্ডস্ট‍্যান্ডে। 

সে ব‍্যাপারে জিজ্ঞাসাবাদ করতে গত ৬ জুন সালমানের গ‍্যালাক্সি অ‍্যাপার্টমেন্টে তদন্ত করতে পৌঁছেছিলেন কয়েকজন সিবিআই সদস্য। কিন্তু সালমান নাকি কোনো রকম হুমকি পাওয়ার কথা অস্বীকার করেছেন। 

পুলিশকে দেওয়া বয়ানে অভিনেতা জানিয়েছেন, সাম্প্রতিক সময়ে কোন হুমকি চিঠি বা ফোন তিনি পাননি। সেলিম খানের ও বয়ান রেকর্ড করেছে মুম্বাই পুলিশ। অন‍্যদিকে কুখ‍্যাত গ‍্যাংস্টার লরেন্স বিষ্ণোই দাবি করেছেন, তিনি কোনো হুমকি চিঠি পাঠাননি সেলিম খানকে।

এসএ/