এবার ফেসবুকে ‘মৃত’ কাবিলা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


এবার ফেসবুকে ‘মৃত’ কাবিলা

বিনোদন প্রতিবেদক: সময়ের জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা জিয়াউল হক পলাশ। যিনি জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্টের কাবিলা নামে বেশ পরিচিত। অন্য তারকার মত সোশ্যল মিডিয়াতেও বেশ সরব পলাশ। নিজের নতুন কাজ নিয়েও আপডেট দিতে দেখা যায়।

তবে এবার পলাশকেই মৃত জানাল ফেসবুক। পলাশের নিজস্ব ফেসবুক আইডিকে রিমেম্বারিং দেখাল এই সোশ্যল মিডিয়া সাইট। আমরা সবাই জানি, কেউ মারা গেলে পরিবার, আত্মীয় স্বজন ও বন্ধু-বান্ধব ফেসবুককে জানালে তখন ফেসবুক কর্তৃপক্ষ সেই আইডিকে রিমেম্বারিং করে দেয়।

ফেসবুকে মৃত দেখানোর বিষয়টি নিয়ে পলাশ বলেন, ‘আসলে কিছু বলার নেই। জীবিত মানুষকে মেরে ফেলেছে! আমি ইতোমধ্যে ব্যবস্থা নিয়েছি। এখন কাজ চলছে। ৪৮ ঘণ্টার মধ্যে বিষয়টা ঠিক হয়ে যাবে।

এর আগে মঙ্গলবার (১৮ জানুয়ারি) নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিনের ফেসবুকে তার আইডি ‘রিমেম্বারিং

দেখায় ।

অভিনয়ে এত জনপ্রিয়তা পেলেও নিজের পরিচালনা সত্ত্বাকেও একটু ভোলেননি নোয়াখালীর সুনাইমুড়িতে জন্ম নেওয়া পলাশ। ২০১৮ সালে তিনি নির্মাণ করেন নিজের পরিচালনায় প্রথম নাটক ‘ফ্রেন্ডস উইথ বেনিফিট। ২০১৯ সালে ‘সারপ্রাইজ এবং ২০২০ সালে ‘ঘরে ফেরা নির্মাণ করেও দর্শকের প্রশংসা কুড়ান।

চতুর্থ নাটক ‘একটুখানি যেখানে জুটি বেঁধে অভিনয় করেছিলেন দেশের জনপ্রিয় অভিনয়শিল্পী তাহসান ও তানজিন তিশা। এছাড়াও সর্বশেষ তার নির্মাণের রিভেঞ্জ নাটকটি বেশ জনপ্রিয়তা পায়।

ওআ/