নতুন প্রেমিককে নিয়ে আবারো মালদ্বীপে শ্রাবন্তী!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


নতুন প্রেমিককে নিয়ে আবারো মালদ্বীপে শ্রাবন্তী!

টলিউডের আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। কাজের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই চর্চায় থাকেন এ সুন্দরী। একাধিক বিয়ে আবার কখনো নতুন প্রেম অথবা ছেলের সঙ্গে আপত্তিকর অবস্থায় ছবি শেয়ার করা নিয়ে থাকেন চর্চায়। তবে এসবকে একেবারেই পাত্তা দেননা এ সুন্দরী। নিজের মতো করে চলতেই পছন্দ করেন শ্রাবন্তী।

গত বছরের আগস্টে প্রেমিক অভিরূপকে সঙ্গে নিয়ে গোপনে উড়ে গিয়েছিলেন মালদ্বীপে। বছর না ঘুরতেই ফের মালদ্বীপে অবসর কাটাতে গিয়েছেন তিনি। এ নায়িকার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট জানান দিচ্ছে, এই মুহূর্তে মালদ্বীপের অন্যতম বিলাসবহুল রিসোর্টে সময় কাটাচ্ছেন শ্রাবন্তী।

শনিবার (১৬ জুলাই) রাত থেকেই মালদ্বীপের সৌন্দর্য ফ্রেমবন্দি করে ইনস্টাগ্রামে তুলে ধরেছেন শ্রাবন্তী। কখনো রিসোর্ট থেকে আবার কখনো সমুদ্রের পাড় থেকে ছবি পোস্ট করছেন এই নায়িকা।

একটি ছবিতে দেখা যায়, তার পরনে কালো রঙের মনোকিনি। চোখে রোদচশমা, ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক। শ্রাবন্তীর শরীর গড়িয়ে পড়ছে জল। বোঝাই যাচ্ছে কয়েক মুহূর্ত আগে নীল জলে গা ডুবিয়েছিলেন তিনি। ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, ‘প্রশান্ত জলের দিকে অবাক হয়ে চেয়ে আছি।’

টলিপাড়ায় জোর গুঞ্জন, আজকাল অভিরূপ ছাড়া এক পা নড়েন না শ্রাবন্তী। টলিপাড়ার যেকোনো পার্টিতে শ্রাবন্তীর পাশে দেখা যায় তার নতুন প্রেমিককে। ঘুরতে গেলেও অভিরূপের সঙ্গেই কোয়ালিটি টাইম কাটান নায়িকা। তাই মালদ্বীপে শ্রাবন্তীর সঙ্গী কে তা বুঝতে খুব বেশি অসুবিধা হচ্ছে না নেটিজেনদের। যদিও এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন শ্রাবন্তী।

ছেলে অভিমন্যু এবং তার প্রেমিকা দামিনীকে নিয়ে গত বছর আগস্ট মাসে ঘুরে এসেছেন মালদ্বীপ থেকে। বছর ঘুরতে না ঘুরতেই  আবারও মালদ্বীপে শ্রাবন্তী। 

ওআ/